shono
Advertisement

পুলকিত সম্রাটের বিয়ের কার্ড ফাঁস! কবে ছাদনাতলায় যাচ্ছেন সলমনের প্রাক্তন জামাইবাবু?

সলমন খানের পাতানো বোন শ্বেতা ছিলেন পুলকিতের প্রথম স্ত্রী।
Posted: 11:11 AM Mar 06, 2024Updated: 11:11 AM Mar 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জানুয়ারি মাসে বাগদান সেরেছিলেন। এবার বিয়ের পালা। আর মাত্র কয়েকদিনের মধ্যেই নাকি কৃতী খরবন্দার গলায় মালা দিতে চলেছেন সলমন খানের প্রাক্তন জামাইবাবু পুলকিত সম্রাট (Pulkit Samrat)। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি বিয়ের কার্ডের ছবি। দাবি, এটিই পুলকিত ও কৃতীর বিয়ের নিমন্ত্রণপত্র।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

জনপ্রিয় ধারাবাহিক ‘কিউকি সাঁস ভি কভি বহু থি’র মাধ্যমে অভিনয় সফর শুরু করেন পুলকিত। ২০১২ সালে তাঁর প্রথম সিনেমা ‘বিট্টো বস’ মুক্তি পায়। তখন থেকেই নাকি সলমন খানের পাতানো বোন শ্বেতা রোহিরার সঙ্গে পুলকিতের প্রেম ছিল। ২০১৪ সালের ৩ নভেম্বর পুলকিত-শ্বেতার বিয়ে হয়। এর ঠিক এক বছর পর ২০১৫ সালের নভেম্বর মাসেই দুজনের ডিভোর্স হয়।

[আরও পড়ুন:  ‘মাল্টিভার্স’ নিয়ে কামব্যাক আমিরের! ‘তারে জমিন পর’-এর দর্শিল ফাঁস করলেন ছবি]

শ্বেতার সঙ্গে বিচ্ছেদের পর ‘সনম রে’ সিনেমার সহ-অভিনেত্রী ইয়ামি গৌতমের প্রেমে পড়েন পুলকিত। ২০১৮ সালে তাঁদের বিচ্ছেদ হয়। ২০১৮ সালে মুক্তি পায় ‘বীরে কি ওয়েডিং’ এই সিনেমার সেটেই পুলকিত ও কৃতীর ঘনিষ্ঠতা শুরু হয়। দুজনে একসঙ্গে ‘পাগলপন্তি’, ‘ত্যায়েশ’-এর মতো সিনেমাতেও অভিনয় করেছেন।

পুলকিত-কৃতী প্রেম নিয়ে কোনওদিন লুকোছাপা করেননি। একসঙ্গে ছবিও পোস্ট করে থাকেন। জানুয়ারি মাসের শেষে আচমকাই বাগদান সেরে ফেলেন তারকা যুগল। যদিও নিজেরা সেই ছবি শেয়ার করেননি। এখন যে বিয়ের কার্ডটি ভাইরাল হয়েছে। তাও পুলকিত-কৃতীর ভেরিফায়েড প্রোফাইলে নেই। তবে তাতে লেখা, “পুলকিত-কৃতীর সঙ্গে সেলিব্রেট করার জন্য আর তর সইছে না।” সূত্রের খবর মানলে, আগামী ১৩ তারিখই বিয়ে সারছেন পুলকিত ও কৃতী।

ছবি: ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: প্রেমে পড়েছেন প্রসেনজিৎপুত্র মিশুক! কাকে মন দিলেন?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement