shono
Advertisement

মা দাঁড়াচ্ছেন ভোটে, ‘খুশি’ নয় রচনার ছেলে প্রণীল, কী বলছে?

ইতিমধ্যেই রচনা শুরু করে দিয়েছেন প্রচারের অ্যাকশন প্ল্যান।
Posted: 01:04 PM Mar 12, 2024Updated: 01:08 PM Mar 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির মাঠে ‘দিদি নম্বর ১’ রচনা বন্দ্যোপাধ্যায়। সিনেমা, রিয়্যালিটি শোয়ের পর এবার রচনা বন্দ্যোপাধ্যায় নিলেন নতুন চ্যালেঞ্জ। কিন্তু তাঁর এই রাজনীতিতে পা দেওয়ায় একেবারেই খুশি নয়, তাঁর ছেলে প্রণীল। বরং তার একটু মন খারাপ। কেন?

Advertisement

সামনেই লোকসভা ভোট। হুগলি কেন্দ্রের তৃণমূল প্রার্থী রচনা। বিপরীতে বিজেপির লকেট চট্টোপাধ্যায়। কাঁধে তাঁর বিস্তর চাপ। ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন প্রচারের অ্যাকশন প্ল্যান। সুতরাং ব্যস্ততা আগের তুলনায় অনেক বেশি। সংবাদমাধ্যমকে রচনা জানিয়েছেন, ”প্রণীল আমাকে জিজ্ঞাসা করেছে। মা তুমি আমাকে ছেড়ে চলে যাবে? ওর চোখে মুখে একটু দুঃখ দুঃখ ভাব ছিল। আমি কিন্তু ওকে বলে দিয়েছি। এবার থেকে হুগলিতে থাকতে হবে। তবে তোমার পাশে আমায় সবসময় পাবে। ”

রচনার ছেলে প্রণীল এবার উচ্চমাধ্যমিক দেবে। তার পর বাইরে পড়তে যাবে সে। রচনার কথায়, ওই সময় ছেলের একটা আলাদা জগৎ তৈরি হবে। তাই এই সময়টাই সুযোগ নতুন কিছু চ্যালেঞ্জ নেওয়ার। তাই রাজনীতিতে পা রাখা।

[আরও পড়ুন: অস্কার পেল ‘মেসি’! বো-টাই পরে প্রচারের আলো কেড়ে নিল ‘সুপারস্টার’ সারমেয়]

সংবাদ প্রতিদিন ডিজিটালকে আগেই রচনা জানিয়েছেন, , ‘মমতা বন্দ্যোপাধ্যাকে সম্মান জানাতেই আমি রাজনীতিতে এসেছি।’ রচনার কথায়, ”আমি ভেবেই সিদ্ধান্ত নিয়েছি। দিদি নম্বর ওয়ান করতে গিয়ে বহু মানুষের কথা। মহিলাদের কথা জেনেছি। অনেকে নিজের পায়ে দাঁড়িয়েছেন। এটা আমাকে মানুষের জন্য কিছু করার অনুপ্রেরণা জুগিয়েছে।” রচনা জানালেন, ”হুগলি কঠিন হলেও জেতার বিষয়ে আত্মবিশ্বাসী। মানুষ আমার সঙ্গে নিশ্চিত থাকবেন।”

[আরও পড়ুন: রেকর্ড! অ্যাকাডেমির মঞ্চেও ‘ওপেনহাইমার’ দাপট, জীবনের পয়লা অস্কার হাতে আবেগপ্রবণ নোলান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement