shono
Advertisement

ছোট্ট মুখে মিষ্টি হাসি রাহার, আলিয়া-রণবীরের মেয়ের নতুন ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা

বিমানবন্দরে বাবা-মায়ের সঙ্গে ক্যামেরাবন্দি তারকা সন্তান।
Posted: 04:25 PM Jan 05, 2024Updated: 04:28 PM Jan 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমবার ক্যামেরার সামনে এসেই তাক লাগিয়ে দিয়েছে রণবীর-আলিয়ার মেয়ে রাহা। তাঁর মিষ্টি মুখ এখন সোশাল মিডিয়ায় ট্রেন্ডিং। তবে রাহা প্রথমবার পাপারাজ্জিকে দেখে বেশ অবাক হয়েছিল। মুখে তাঁর হাসি ছিল না মোটে। কিন্তু এমনি সময়ে রণলিয়ার আদরের সন্তান বেশ খোশমেজাজেই থাকে। তাঁর মুখে মিষ্টি হাসিও দেখা যায়। এই ছবিই তাঁর প্রমাণ।

Advertisement

ছবি সৌজন্যে যোগেন শাহ

রাহা যেন একেবারে ‘বাপ কা বেটি’। বড়দিনে যখন পাপারাজ্জির সামনে তাঁকে রণবীর-আলিয়া নিয়ে আসেন, কিছুতেই বাবার কোল থেকে নামতে চাইছিল না। এবারও বিমানবন্দরে বাবার কোলেই ছিল সে। কালো টি-শার্ট ও সানগ্লাস পরেছিলেন রণবীর (Ranbir Kapoor)। মাথায় তাঁর ছিল টুপি। আর রাহার পরনে ছিল গোলাপি রঙের হুডি। তার নীল চোখে ছিল দুষ্টুমি আর মুখজুড়ে মিষ্টি হাসি। তাতেই নেটিজেনদের মন জয় করে নিয়েছে তারকা সন্তান।

[আরও পড়ুন: সবুজ বিকিনিতে জল থেকে উঠে এলেন মনামী, ভিডিও দেখে শোরগোল নেটপাড়ায়]

গত বছরের এপ্রিল মাসে বিয়ে করেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট। তার আড়াই মাস পরই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান। ২০২২ সালের ৬ নভেম্বর মেয়ের জন্মের খবর জানান রণলিয়া। ‘মেয়ের মুখ কবে প্রকাশ্যে আনবেন?’ এই প্রশ্নের উত্তরে আলিয়া জানিয়েছিলেন, উপযুক্ত সময়েই রাহাকে সবার সামনে আনবেন। নিজের এই কথা বড়দিনে রেখেছেন অভিনেত্রী।

কেউ বলছেন রণবীর কাপুরের মতো দেখতে রাহা। আবার কারও মতে আলিয়ার (Alia Bhatt) সঙ্গে রাহার মুখের বেশি মিল রয়েছে। কেউ কেউ আবার দাদু ঋষি কাপুরের সঙ্গে রাহার মুখের মিল খুঁজে পাচ্ছেন। রাহার নীল চোখের সঙ্গে রাজ কাপুরের চোখেরও তুলনা করা হয়েছে। যার মতোই দেখতে হোক না কেন, কাপুর ও ভাট পরিবারের নয়নের মণি এই খুদে।

[আরও পড়ুন: প্রযোজক হিসেবে প্রসেনজিৎ কেমন? জানালেন ‘আলোর কোলে’ জুটি কৌশিক-স্বীকৃতি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement