shono
Advertisement

ফের বড়পর্দায় রাহুল-ঋতুপর্ণা জুটি, ‘অনুরণন’-এর পর রিইউনিয়ন, কী বললেন অভিনেতা?

২০০৬ সালে মুক্তি পেয়েছিল অনিরুদ্ধ রায়চৌধুরী পরিচালিত 'অনুরণন'।
Posted: 08:08 PM Mar 07, 2024Updated: 09:30 PM Mar 07, 2024

সুলয়া সিংহ: ‘ওকে, দেখা হবে’, রাহুলকে বলেছিল নন্দিতা। কোথায় ‘অনুরণন’ সিনেমায়। ২০০৬ সালে মুক্তি পেয়েছিল অনিরুদ্ধ রায়চৌধুরীর প্রথম সিনেমা ‘অনুরণন’। জাতীয় পুরস্কারজয়ী সেই ছবিতেই রাহুল-নন্দিতা হিসেবে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন রাহুল বোস ও ঋতুপর্ণা সেনগুপ্ত। সেই জুটিই আবারও ফিরছে বাংলা সিনেমায়। ‘ট্রেলব্লেজার্স ২.০’-এ সংবাদ প্রতিদিন ডিজিটালের মুখোমুখি হয়ে রাহুল নিজেই জানালেন একথা।

Advertisement

কথা শুরু হয়েছিল খেলা নিয়ে। ঝরঝরে বাংলায় কথা বলছিলেন রাহুল। রাগবি থেকে ফুটবল, সব নিয়েই নিজের বক্তব্য জানান। তার পর আসে সিনেমার প্রসঙ্গ। আগামীতে আপনার ঝুলিতে কী কী রয়েছে? সেই প্রশ্নের উত্তর দিতে গিয়েই অভিনেতা বলেন, “বাংলা ছবি করব ঋতুপর্ণার সঙ্গে। ‘অনুরণন’-এর পর আবার রিউইনিয়ন।” প্রায় দুই দশক পরে ঋতুপর্ণার সঙ্গে জুটি বাঁধছেন, সেকথাও জানালেন অভিনেতা।

[আরও পড়ুন: বিয়ে ভাঙার জল্পনার মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট নয়নতারার, ‘জওয়ান’ নায়িকার হল কী?]

এছাড়াও দেব এন্টারটেনমেন্ট প্রযোজিত ও রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ‘বিনোদিনী’ সিনেমায় অভিনয় করছেন রাহুল। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন রুক্মিণী মৈত্র। গুরুত্বপূর্ণ চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায়কেও দেখা যাবে। এর পাশাপাশি আবার রয়েছে হিন্দি ছবি ‘বার্লিন’। সেই সিনেমায় রাহুলের সঙ্গী অপারশক্তি খুরানা। আরও একটি হিন্দি ছবির কাজ খুব শিগগিরিই শুরু হবে বলে জানালেন অভিনেতা।

এদিন OTT প্ল্যাটফর্ম নিয়েও নিজের মতামত প্রকাশ করেন রাহুল। জানান, ‘ওভার দ্য টপ’ নিশ্চিতভাবেই ‘গেমচেঞ্জার’। ভারতীয় কলাকুশলী ও শিল্পীদের জন্য এটা একটা দারুণ বিষয় হয়েছে। বাংলা, হিন্দি থেকে ইংরাজি সমস্ত জায়গাতেই এটা খুব ভালো একটা প্রভাব ফেলেছে।

[আরও পড়ুন: আলতা হাতে প্রি-অস্কার পার্টিতে নজর কাড়লেন জম্মুর অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement