shono
Advertisement

ডুয়ার্সে ‘বাবলি’র শুটিং চলছে জোরকদমে, শশব্যস্ত ডিরেক্টর রাজ, শুভশ্রী-আবির কী করছেন?

উত্তরবঙ্গের কোথায় শুটিং করছেন রাজ-শুভশ্রী?
Posted: 08:49 PM Feb 02, 2024Updated: 08:49 PM Feb 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডুয়ার্সে জোরকদমে চলছে ‘বাবলি’র শুটিং। বছরের শুরুতেই নতুন সিরিজের ঘোষণা করে চমকে দিয়েছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। বুদ্ধদেব গুহর ‘বাবলি’ অবলম্বনে তৈরি হচ্ছে রাজের দ্বিতীয় ওয়েব সিরিজ। যেখানে ‘বাবলি’র (Babli) ভূমিকায় শুভশ্রী গঙ্গোপাধ্যায় ( Subhashree Ganguly)। আর তাঁর প্রেমিক অভিরূপের চরিত্রে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে (Abir Chatterjee)। সেই সিরিজের শুটিংয়েই দিন দুয়েক আগে উত্তরবঙ্গে পাড়ি দিয়েছেন রাজ-শুভশ্রী। সঙ্গী আবির।

Advertisement

ডুয়ার্সের চালসা, সামসিং, মূর্তি নদী, ধূপঝোড়া অঞ্চলে চলছে  ‘বাবলি’র শুটিং হচ্ছে। সেখানকার বাগানের বাংলোতেই চলছে জোরকদমে শুটিং। শশব্যস্ত পরিচালক রাজ চক্রবর্তী। ‘বাবলি’ উপন্যাসে জঙ্গলের উল্লেখ যে অংশগুলো রয়েছে, সেগুলোই শুটিং হবে উত্তরবঙ্গে। আপাতত দিন কয়েকের শিডিউল সেখানে। তারপরই পাহাড়ের শিডিউল শেষ করে সরস্বতী পুজোর আগে কলকাতায় ফিরবেন রাজ-শুভশ্রী। সৌরসেনী মিত্রকে দেখা যাবে ঝুমার ভূমিকায়।

[আরও পড়ুন: সত্যিই কি অসুস্থ সাবিত্রী চট্টোপাধ্যায়? নিজেই খবর দিলেন বর্ষীয়ান অভিনেত্রী]

গত নভেম্বর মাসেই ইয়ালিনির জন্ম দিয়েছেন শুভশ্রী। আর কন্যাসন্তানের জন্মের মাস দুয়েকের মধ্যেই একেবারে শুটিং রেডি হয়ে উঠেছেন শুভশ্রী। স্বামী রাজ চক্রবর্তীর সঙ্গে তিনিও পাড়ি দিয়েছেন ডুয়ার্সে। এই সিরিজের সুবাদেই প্রথমবার জুটি বাঁধছেন আবির-শুভশ্রী। মিউজিকের দায়িত্বে রয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। যার পরিচালিত ‘বিসমিল্লাহ’ ছবিতে দেখা গিয়েছিল শুভশ্রীকে। ‘আবার প্রলয়’-এর পর এটি রাজের দ্বিতীয় সিরিজ। হিসেবমতো ওটিটি প্ল্যাটফর্মের জন্য শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও দ্বিতীয় কাজ এটি ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর পর। দেবালয় ভট্টাচার্য পরিচালিত সেই সিরিজে ইন্দুবালার ভূমিকায় তাঁর অভিনয় দর্শকমহল থেকে সিনেসমালোচকদের কলমে দারুণ প্রশংসিত হয়েছিল। এবার বুদ্ধদেব গুহর ‘বাবলি’র প্রেক্ষাপটে নতুন কাজেও তিনি নিরাশ করবেন না, সেটা আশা করাই যায়।

[আরও পড়ুন: অবশেষে স্বস্তি, টাকা দিল বিমা সংস্থা, হাসপাতাল থেকে ছাড়া পেলেন ঋতুপর্ণার মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement