shono
Advertisement

বিয়ে করছেন রকুলপ্রীত সিং, জানেন পাত্র কে?

কবে বিয়ে অভিনেত্রীর?
Posted: 07:42 PM Oct 13, 2022Updated: 07:42 PM Oct 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরের বছরই নাকি বিয়ে করছেন কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রা। বলিউডে কান পাতলে শোনা যাচ্ছে এই বিয়ের খবর। তবে বলিপাড়ায় হাওয়ায় কিন্তু গোপনে গোপনে উড়ছে আরও এক অভিনেত্রীর সাত পাকে বাঁধা পড়ার খবর। কে সে? তিনি হলেন সুন্দরী রকুলপ্রীত সিং (Rakul Preet Singh )। শোনা যাচ্ছে, ২০২৩ সালেই নাকি বিয়ে করছেন রকুল। ভাবছেন পাত্র কে?

Advertisement

বিশদে বলা যাক বরং। বেশ কয়েক বছর ধরেই গুঞ্জনে ছিল অভিনেতা, প্রযোজক জ্যাকি ভাগনানির সঙ্গে মেলামেশা করছিলেন রকুল। দু’জনকে অনেক সময়ই মুম্বইয়ের এদিক,ওদিক দেখা গিয়েছিল। দিনে রাতেই গোপনে গোপনে নাকি দেখা করতেন। তবে মুখ ফসকে কেউই এই প্রেমের কথা বলেননি। কিন্তু এবার আর লুকোতে পারলেন না। গোটা কাণ্ড ফাঁস করলেন রকুলের ভাই আমন। তাঁর কথায়, ”রকুল ও জ্যাকি খুব ভাল বন্ধু। একাধিক ছবিও করেছে। রকুল বিয়ে তো করবে, কিন্তু নিজের বিয়ের তারিখ নিজেই ঘোষণা করবে!”

[আরও পড়ুন: ‘সাজিদ যৌনাঙ্গ দেখিয়েছিল, বিগ বস থেকে বাদ দিন!’ সলমনের কাছে আরজি শার্লিনের ]

রকুলের এই ভাইয়ের কথাতেই যেন গুঞ্জনে সিলমোহর। আর তারপর থেকেই গোটা বলিউডে রটে গেল রকুল ও জ্যাকির বিয়ের খবর। তবে গোটা ব্যাপারটি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন রকুল ও জ্যাকি দুজনেই।

শুক্রবার মুক্তি পাচ্ছে রকুলপ্রীত সিংয়ের ছবি ‘ডাক্তার জি’। এই ছবিতে রকুলের সঙ্গে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। অজয় দেবগণের সঙ্গে রকুলকে দেখা যাবে ‘থ্যাংক গড’ ছবিতে। এই ছবিটি মুক্তি পাবে দিওয়ালিতে। 

[আরও পড়ুন: রাজ্যের বিজয়া সম্মিলনীতে যোগ দেওয়ায় ইমন চক্রবর্তীকে বয়কটের ডাক! পালটা দিলেন গায়িকা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement