shono
Advertisement

ED ডাকতেই অসুস্থ রণবীর কাপুর! মুখ লুকিয়ে গেলেন ক্লিনিকে, টি-শার্টে বিশেষ বার্তা, দেখুন

কী হয়েছে অভিনেতার?
Posted: 04:14 PM Oct 07, 2023Updated: 04:14 PM Oct 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখেই মনে হচ্ছে অসুস্থ রণবীর কাপুর (Ranbir Kapoor)। মহাদেব বেটিং অ্যাপ কাণ্ডে ইডি তলব করায় স্বাভাবিকভাবেই দুঃশ্চিন্তায় রয়েছেন অভিনেতা। পাশাপাশি চোখেমুখেও অসুস্থতার ছাপ। এদিকে আলিয়া ভাট ব্যস্ত নতুন ছবির ‘জিগার’-এর শুটিং শুরু করে মুম্বইতে ফিরেছেন। তবে শনিবার সকালে রণবীর কাপুরকে একাই দেখা গেল ক্লিনিকের বাইরে।

Advertisement

পরনে লাল টি শার্ট। পিঠে লেখা- ‘So low’। চেহারায় চিন্তার ছাপ। ফটোশিকারিদের দেখেই বিরক্ত হলেন। প্রসঙ্গত, বুধবারই মহাদেব বেটিং অ্যাপ কেলেঙ্কারিতে ইডির তলব পেয়েছেন রণবীর কাপুর। শুক্রবার ছত্তিশগড়ের রায়পুর ইডি অফিসে হাজিরা দেওয়ার কথা ছিল রণবীরের। তবে ইডির কাছ থেকে দুসপ্তাহের সময় চেয়েছেন রণবীর। তবে এই ঘটনা কিছুটা হলেও যে রণবীরকে নাড়িয়ে দিয়েছে, তা বোঝা গেল সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও দেখে।

ডাক্তারের চেম্বারের বাইরে চিন্তিত মুখে হাজির রণবীর কাপুর। সেই ভিডিও দেখেই অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। তাঁদের কৌতূহল, তাহলে কি সত্যিই অভিনেতা অসুস্থ?

[আরও পড়ুন: জা সোফি ও ভাসুর জো জোনাসের ডিভোর্সে ধর্মসংকটে প্রিয়াঙ্কা! কেন ফাঁপড়ে ‘দেশি গাল’?]

ইডি সূত্র মারফৎ জানা গিয়েছে, “রণবীর হয়তো এই অনলাইন বেটিং অ্যাপ কেলেঙ্কারির সঙ্গে সরাসরি যুক্ত নন। তাই এমতাবস্থায় তাঁকে অভিযুক্ত হিসেবে তলব করা হয়নি। ওই সংস্থা থেকে যে টাকা তিনি পেয়েছেন, সেই টাকার উৎস সম্পর্কে তাঁর কতটা ধারণা রয়েছে, কিংবা ওই সংস্থার আর্থিক লেনদেন সম্পর্কিত কতটা তথ্য রয়েছে তাঁর কাছে, সেসব তথ্য বের করতেই জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।”

[আরও পড়ুন: ‘আমি ডাইনি, জেলে নাগিন ডান্স করেছি!’, বিস্ফোরক সুশান্ত-প্রেমিকা রিয়া চক্রবর্তী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement