shono
Advertisement

৩০ মিনিটের পারিশ্রমিক ২ কোটি! বিয়ের অনুষ্ঠানে থাকার প্রস্তাব বাতিল রণবীরের

কেন বাতিল করলেন? The post ৩০ মিনিটের পারিশ্রমিক ২ কোটি! বিয়ের অনুষ্ঠানে থাকার প্রস্তাব বাতিল রণবীরের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:14 PM Feb 13, 2018Updated: 04:29 PM Feb 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাত্র ৩০ মিনিটের জন্যই নাকি তিনি পেয়ে যেতেন ২ কোটি টাকা। আর কাজ বলতে শুধু হাসি মুখে লোকের সঙ্গে গল্প করা। কিন্তু সেই কাজটাও এক মুহূর্তও না ভেবেই বাতিল করে দিলেন রনবীর সিং। কারণ হিসেবে এই অভিনেতা জানালেন, তিনি একটা কাজ করতে করতে কখনই আরেকটা কাজে হাত দেন না। তাতে নাকি তাঁর মনসংযোগ নষ্ট হয়ে যায়। আর তাই তিনি যখন যেটা করেন, সেটাই মন দিয়ে আগে শেষ করার চেষ্টা করেন। আর তারপর পরবর্তী কাজ নিয়ে ভাবনাচিন্তা শুরু করেন।

Advertisement

‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার পর থেকে গোটা বলিউড ইন্ডাস্ট্রি জুড়েই তাঁকে নিয়ে পরে গিয়েছে হইচই। সকলের মুখে মুখে এখন একটাই কথা, খানেদের ছাপিয়ে তিনিই নাকি বর্তমানে বলিউডের সেরা। কিন্তু যাকে নিয়ে এত হইচই তিনি নিজের এই উত্থান নিয়ে মোটেই ভাবিত নন। বরং ‘পদ্মাবত’ মুক্তি পাওয়ার পরই, তিনি আবার মন দিয়েছেন জোয়া আখতার পরিচালিত তাঁর পরবর্তী ছবি ‘গাল্লি বয়’-এর শুটিংয়ে। কয়েকদিন আগে সেই ছবির ফার্স্ট লুকও তিনি প্রকাশ করেছিলেন তাঁর টুইটার পেজ-এ। এমনকি এই ছবি নিয়ে তিনি এতটাই উত্তেজিত যে এই কয়েকদিনের মধ্যেই ‘পদ্মাবত’-এর আলাউদ্দিন খিলজি থেকে চেহারা, পোশাক, হাবেভাবে তিনি হয়ে উঠেছেন ‘গাল্লি বয়’-এর চরিত্রটি। সেই ছবিও তিনি নিজের টুইটার পেজ-এ কয়েকদিন আগেই শেয়ার করেছেন। এত কিছু তো হল, কিন্তু জানেন কোন সেই প্রজেক্ট যার জন্য মাত্র ৩০ মিনিটেই রনবীর পেয়ে যেতেন ২ কোটি টাকা?

[‘গাল্লি বয়’-এর ফার্স্ট লুকে এ কেমন বিষণ্ণতা আলিয়া-রণবীরের মুখে?]

সূত্রের খবর, কয়েকদিন আগেই একটি সংস্থা একটি বিয়ের অনুষ্ঠানে ৩০ মিনিট থাকার জন্য রনবীরকে ২ কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু প্রস্তাবটি রনবীরের সেক্রেটারি মারফত রনবীরের কানে পৌঁছনো মাত্রই তিনি এটি নাকচ করে দেন এবং তিনি সরাসরি জানিয়েও দিয়েছেন যতদিন না ‘গাল্লি বয়’-এর শুটিং শেষ হবে, ততদিন তিনি অন্য কোনও কাজে হাত দেবেন না।

সূত্রের খবর, বর্তমানে রনবীর এবং দীপিকা নাকি প্রতিটি সিনেমার জন্য প্রায় ১৩ কোটি টাকা করে পারিশ্রমিক নেন। আর ‘গাল্লি বয়’-এর কাজ শেষ হলেই তিনি নাকি কপিল দেব-র জীবনী নিয়ে তৈরি একটি সিনেমার কাজে হাত দেবেন।

[চেনেন এই অভিনেত্রীকে, যাঁর ভাইরাল ভিডিও মনে করাচ্ছে স্কুলজীবনের প্রেমকে?]

The post ৩০ মিনিটের পারিশ্রমিক ২ কোটি! বিয়ের অনুষ্ঠানে থাকার প্রস্তাব বাতিল রণবীরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement