shono
Advertisement

OMG! স্ত্রী দীপিকার জন্য বিশেষ উপহার আনতে গিয়ে শূকরের অণ্ডকোষ খেলেন রণবীর সিং!

বেয়ার গ্রিলসের শোয়ে এই কাণ্ড ঘটান অভিনেতা।
Posted: 03:35 PM Jul 10, 2022Updated: 03:35 PM Jul 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) জন্য সবকিছু করতে পারেন। বেয়ার গ্রিলসের সঙ্গে দুঃসাহসিক অভিযানে গিয়ে তা প্রমাণ করলেন রণবীর সিং (Ranveer Singh)। ভাল্লুকের তাড়া খেয়েছেন, জঙ্গলে রাত তো  কাটিয়েছেনই, শূকরের অণ্ডকোষ পর্যন্ত খেয়েছেন অভিনেতা। 

Advertisement

নন-ফিকশন সিরিজের আকারে রণবীর ও গ্রিলসের অভিযান দেখা যাচ্ছে ওয়েব প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে (Netflix)। শোয়ের নাম দেওয়া হয়েছে ‘রণবীর ভার্সাস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’ (Ranveer vs Wild with Bear Grylls)। সাইবেরিয়ার জঙ্গলে হয়েছে সিরিজের শুটিং। যেখানে রণবীর গিয়েছেন দীপিকার জন্য দুষ্প্রাপ্য রামোন্ডা সার্বিকা (Ramonda Serbica) ফুল আনতে।

[আরও পড়ুন: জামাইকায় ছুটি কাটাতে গিয়ে ডলফিনের সঙ্গে বন্ধুত্ব! দেখুন রাজ-শুভশ্রী-যুবানের কাণ্ড

শোয়ে নানা প্রতিকূলতার মুখে পড়তে হয় রণবীরকে। অভিনেতার মা যে খাবার দিয়েছিলেন তা ফেলে দেন বেয়ার গ্রিলস। এরপর খিদে মেটাতে  ও শরীরে ভিটামিনের মাত্রা ঠিক রাখতে অভিনেতাকে কখনও পোকা খেতে হয়, কখনও আবার শূকরের অণ্ডকোষ মুখে দিতে হয়। তেষ্টা মেটাতে আবার Sphagnum moss খেতে হয় রণবীরকে। জানা গিয়েছে, এটি এক ধরনের শৈবাল প্রজাতি যা জীবিত ও মৃত উভয় অবস্থাতেই জল সংরক্ষণ করে রাখতে পারে। 

জলে-জঙ্গলে-মরুভূমিতে দুঃসাহসিক অভিযানে বেরিয়ে পড়েন বেয়ার গ্রিলস। রজনীকান্ত, অক্ষয় কুমার, অজয় দেবগণের মতো তারকাদের পাশাপাশি গ্রিলসের অরণ্য অভিযানের সঙ্গী হয়েছেন খোদ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। রণবীর এই বিয়ারের সঙ্গে জঙ্গলের অভিযানে বের হবেন, সেই খবর আগেই শোনা গিয়েছিল। শোয়ে দীপিকার সঙ্গে প্রথম সাক্ষাতের কাহিনিও শুনিয়েছেন রণবীর। জানিয়েছেন, কীভাবে সাদা পোশাকে দীপিকাকে দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি। প্রথম দেখাতেই অভিনেত্রীর প্রেমে পড়ে গিয়েছিলেন বলে জানান বলিউডের বাজিরাও।

[আরও পড়ুন: অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে ছোটপর্দায় আসছে ‘ক্যানিং-এর মিনু’, দেখুন আগাম ঝলক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement