shono
Advertisement

ইটালিতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার শিকার শাহরুখের ‘স্বদেশ’ ছবির নায়িকা, ভাইরাল ভিডিও

ভিডিও দেখে দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা।
Posted: 10:17 AM Oct 04, 2023Updated: 10:17 AM Oct 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইটালিতে বেড়াতে গিয়ে ভয়াবহ দুর্ঘটনার শিকার শাহরুখ খানের ‘স্বদেশ’ সিনেমার নায়িকা গায়ত্রী যোশী এবং তাঁর ব্যবসায়ী স্বামী বিবেক ওবেরয়। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ঘটনার ভিডিও। যা দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা।

Advertisement

ভিডিও জকি হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন গায়ত্রী। স্বল্প সময়ের কেরিয়ারে কয়েকটি মিউজিক ভিডিওয় অভিনয় করেছেন তিনি। সিনেমা বলতে শুধুমাত্র ২০০৪ সালে মুক্তি পাওয়া স্বদেশ। এরপর ব্যবসায়ী বিবেক ওবেরয়কে বিয়ে করেন গায়ত্রী। বিয়ের পর তিনি পাকাপাকিভাবে গ্ল্যামার দুনিয়া ছেড়ে দেন। তবে ‘স্বদেশ’ সিনেমায় শাহরুখ খানের বিপরীতে অভিনয় করে বেশ প্রশংসা পেয়েছিলেন গায়ত্রী। অভিনেত্রীর দুর্ঘটনার খবরে উদ্বিগ্ন অনুরাগীরা।

[আরও পড়ুন: পরিণীতির পর এবার বিয়ের পিঁড়িতে উরফি জাভেদ! সোশাল মিডিয়ায় ভাইরাল ‘রোকা’র ছবি]

শোনা গিয়েছে, সম্প্রতি স্বামীর সঙ্গে ইটালিতে বেড়াতে গিয়েছিলেন গায়ত্রী। ল্যাম্বরগিনিতে চড়ে সেখানকার হাইওয়ে দিয়ে যাচ্ছিলেন। তাঁদের গাড়ির সামনে ছিল একটি ফারারি। আর তার সামনে ছিল ট্রাক। সবক’টি গাড়িই দ্রুত গতিতে যাচ্ছিল। ওভারটেক করার তাগিদেই বিপত্তি। পাশাপাশি ধাক্কায় ফারারি আর ট্রাক উলটে যায়। যার জেরে গায়ত্রীদের ল্যাম্বরগিনিও ছিটকে যায়।

বরাত জোরে প্রাণে রক্ষা পেয়েছেন গায়ত্রী আর স্বামী। শারীরিক কোনও আঘাতও পাননি বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে ফারারিতে মার্কাস ক্রাউটলি (৬৭) ও মেলিসা ক্রাউটলি (৬৩) নামে সুইজারল্যান্ডের এক দম্পতি ছিল। ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়েছে বলে খবর।

[আরও পড়ুন: চোরাশিকারিদের ধরতে রণংদেহি মেজাজে কোয়েল, দেখুন ‘জঙ্গলে মিতিন মাসি’র ট্রেলার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার