shono
Advertisement

‘প্রধান’ নয়, দেবের এই সিনেমার জন্য আগে নির্বাচিত হয়েছিলেন সৌমিতৃষা! কেন বাদ পড়লেন?

ছোটপর্দার 'মিঠাই'কে নাকি সেই সিনেমার জন্য রুক্মিণী পছন্দ করেছিলেন।
Posted: 12:28 PM Aug 07, 2023Updated: 12:28 PM Aug 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মিঠাই’ পর্ব শেষ করার পর বেশ কয়েকটা দিন কেটে গিয়েছে। এখন দেবের ‘প্রধান’ সিনেমার জন্য প্রস্তুতি শুরু করেছেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। কিন্তু, ‘প্রধান’-এর আগে দেবের আরেকটি সিনেমার জন্য নির্বাচিত হয়েছিলেন ছোটপর্দায় জনপ্রিয় নায়িকা। কিন্তু পরে বাদ পড়ে যান।

Advertisement

কোন সিনেমা কথা হচ্ছে জানেন? ‘বাঘাযতীন’। হ্যাঁ, পিরিয়ড এই ফিল্মেই নাকি দেবের স্ত্রীর চরিত্রে নির্বাচিত হয়েছিলেন সৌমিতৃষা। আর তাঁকে পছন্দ করেছিলেন রুক্মিণী মৈত্র। বর্তমানে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ নিয়ে বিভিন্ন জায়গায় সাক্ষাৎকার দিচ্ছেন টলিপাড়ার তারকা যুগল। সেখানেই এই তথ্য ফাঁস করেন।

[আরও পড়ুন: টাকা দেয়নি পরিচালক! বিস্ফোরক অভিযোগ অস্কারজয়ী ‘এলিফ্যান্ট হুইস্পারার্স’ খ্যাত দম্পতির ]

সাক্ষাৎকারে দেবকে শুধু সৌমিতৃষার চোখ দেখানো হয়েছিল। তিনি চিনতে পারেননি। কিন্তু রুক্মিণী চিনে ফেলেন। তখনই জানা যায়, ‘প্রধান’-এর আগে ‘বাঘাযতীন’ সিনেমার জন্য সৌমিতৃষা নির্বাচিত হয়েছিলেন। কিন্তু সেই সময় বিষয়টি আর চূড়ান্ত হয়নি। কারণ তখন ‘মিঠাই’ সিরিয়ালের সঙ্গে সৌমিতৃষা যুক্ত ছিলেন। দেব জানান, সিনেমায় শিল্পীকে পুরো সময় দিতে হয়। সিরিয়ালের কাজ সামলে তা করা সম্ভব নয়। তাই সেই সময় তিনি সৌমিতৃষাকে বলেছিলেন, পরের ছবিতে একসঙ্গে কাজ করবেন।

যেমনি কথা তেমনি কাজ। এখন ‘প্রধান’ সিনেমায় দেবের বিপরীতে সৌমিতৃষা। এর আগে সংবাদ প্রতিদিন ডিজিটালের সঙ্গে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, অনুরাগীদের তিনি নিরাশ করবেন না। নিজের সবটা উজার করে দিয়েউ স্বপ্নের নায়কের ছবিতে কাজ করবেন।

[আরও পড়ুন: ‘বোকাদের রাজনীতিতে আগ্রহ কোনওদিন ছিল না’, আচমকা কেন এমন মন্তব্য অঞ্জন দত্তর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement