shono
Advertisement

ফের ভোগান্তি, উৎসবের মাঝে ডেঙ্গুর কবলে রুবেল, জানালেন কঠিন লড়াইয়ের কথা

এখন কেমন আছে 'নিম ফুলের মধু'র সৃজন?
Posted: 01:31 PM Oct 25, 2023Updated: 01:31 PM Oct 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক ভোগান্তি অভিনেতা রুবেল দাসের (Rubel Das)। কিছুদিন আগে শুটিংয়ে অ্যাকশন সিকোয়েন্স করতে গিয়ে পায়ে গুরুতর চোট পান। সেই রেশ এখনও রয়েছে। এর মধ্যেই আবার ডেঙ্গুর (Dengue fever) কবলে পড়লেন ছোটপর্দার তারকা।

Advertisement

শুভ বিজয়া জানিয়ে এই খবর দেন রুবেল। হাসপাতালে থাকা অবস্থায় প্রেমিকা শ্বেতার সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, “এবার পুজো আমার কেটেছে ডেঙ্গুর সাথে, দ্বিতীয়া থেকে শুরু করে এখনও লড়াই শুধূ সুস্থ হওয়া নিয়ে, তবে পরিবার পাশে না থাকলে এই লড়াই অনেক কঠিন ছিল, বিশেষ করে শ্বেতা ভট্টাচার্য না থাকলে সুস্থ হওয়া খুবই কঠিন ছিল, আমার জন্যে তুমি নিজে ঠাকুর দর্শন পর্যন্ত করলে না, সারাদিন আমাকে খাইয়ে দেওয়া থেকে শুরু করে, ডক্টরের সাথে কথা বলা, আমার ওষুধ, আমার রক্ত পরীক্ষা, প্লেটলেট নিয়ে চিন্তা, আমাকে মানসিক শক্তি দেওয়া, আমার প্রত্যেক বিষয়ে খেয়াল রাখা, মনে হল উমা আমার সঙ্গেই ছিল সর্বক্ষণ, তাই আমি এখন সুস্থ। কৃতজ্ঞ তোমার কাছে।”

[আরও পড়ুন: মদ্যপ অবস্থায় থানায় তাণ্ডব! কেরলে গ্রেপ্তার রজনীকান্তের ‘জেলার’ সিনেমার ভিলেন]

প্রসঙ্গত, গত জুলাই মাসে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের শুটিং করতে গিয়েই চোট পান রুবেল। একটি অ্যাকশন দৃশ্য অভিনেতার বাসের উপর থেকে লাফ দেওয়ার কথা ছিল। তাতেই ঘটে বিপত্তি। বেকায়দায় পড়ে গিয়ে দু’টি পায়েরই গোড়ালির হাড় ভেঙে যায়। এর জেরে বেশ কয়েকদিন ‘নিম ফুলের মধু’র শুটিং করতে পারেননি রুবেল।

অবশ্য একটু সুস্থ হয়েই ফ্লোরে ফেরেন অভিনেতা। বহুদিন বসা অবস্থায় নিজের সংলাপ বলেছেন। তার পর নিজের পায়ে দাঁড়াতে পেরেছেন। সে সময়ও রুবেলের পাশেই ছিলেন শ্বেতা। ‘যমুনা ঢাকি’ ধারাবাহিকে নায়ক-নায়িকা হিসেবে কাজ করেছিলেন এই তারকা যুগল। সেখান থেকেই বন্ধুত্ব আর প্রেমের সূত্রপাত। আর কঠিন সময়ে একে অন্যের পাশে থাকা।

[আরও পড়ুন: জীতুর সঙ্গে স্কুটারে ঘোরার পুরনো ভিডিও শেয়ার, বিসর্জনের বিষণ্ণতায় মনখারাপ নবনীতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement