shono
Advertisement

OMG! ‘বিগ বস OTT ২’ শোয়ের সঞ্চালনা ছেড়ে দিচ্ছেন সলমন খান?

চিন্তায় ভাইজানের ভক্তরা।
Posted: 03:00 PM Jul 18, 2023Updated: 12:31 PM Jul 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বিগ বস OTT ২’ শোয়ের সঞ্চালনা ছেড়ে দিচ্ছেন সলমন খান (Salman Khan)? এমনই খবর সোশ্যাল মিডিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। আর তাতেই ভাইজানের ভক্তদের মনে দুশ্চিন্তার কালো মেঘ। ব্যাপার কী? সত্যিই কি সলমন ‘বিগ বস OTT ২’র সঞ্চালনার দায়িত্ব ছেড়ে দিচ্ছেন?

Advertisement

‘বিগ বস’ আর সলমন খান যেন সমার্থক হয়ে উঠেছে। এই শোয়ের সঞ্চালক হিসেবে দর্শকরা অন্য কাউকে ভাবতেই পারেন না। সলমন খানের স্বতস্ফূর্ত বাচনভঙ্গি, তাঁর পরিস্থিতি সামলানোর দক্ষতা বেশ পছন্দ করেন। আবার প্রতিযোগীদেরও সাধ্য নেই বলিউডের সুলতানের মুখের উপর কথা বলার। এমনকী, ‘বিগ বস OTT’র প্রথম মরশুমের সঞ্চালক হিসেবে যখন করণ জোহরকে আনা হয়েছিল, দর্শকরা প্রবল অসন্তুষ্ট হয়েছিলেন। সলমন খানকেই সঞ্চালক হিসেবে চাই, এমন দাবিতে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া।

[আরও পড়ুন: স্পেনের পর এবার পর্তুগাল, অনন্যার সঙ্গে দেশে-বিদেশে জমিয়ে প্রেম আদিত্য রায় কাপুরের, প্রমাণ রইল ছবিতে]

সম্ভবত সে দাবি মেনেই ‘বিগ বস OTT ২’ শোয়ের সঞ্চালক হিসেবে দেখা যায় সলমন খানকে। প্রতি সপ্তাহের শেষে তিনি জিও সিনেমায় আসেন। প্রতিযোগীদের বিচারসভা বসান। কিন্তু তা কী আর করতে দেখা যাবে না বলিউডের ‘দাবাং’ স্টারকে? কিছুদিন আগেই ‘বিগ বস’ চলাকালীন সলমন খানের সিগারেট খাওয়ার ছবি ভাইরাল হয়েছিল। রটনা, তাতেই নাকি ভাইজান প্রবল বিরক্ত আর শোয়ের সঞ্চালনা করবেন না বলে জানিয়ে দিয়েছেন?

তবে শোনা এও যাচ্ছে, উপরোক্ত তথ্যটি কেবলই রটনা। অর্থাৎ সলমন খান ‘বিগ বস OTT ২’র সঞ্চালনা করবেন বলে একবার যখন ‘কমিটমেন্ট’ করেই দিয়েছেন, তা ছাড়ার কোনও প্রশ্নই ওঠে না। অনেকে দাবি করেছেন, নিন্দুকদের মুখে ছাই দিয়ে ফের ‘উইকএন্ড কা ভার’-এ দেখা যাবে সুপারস্টারকে।

[আরও পড়ুন: ভালবাসার পাঠ দিলেন জিতু কমল, ‘জাতি জানতে চায় আপনার অবস্থা’, কটাক্ষ নেটিজেনের ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement