shono
Advertisement

আলতা হাতে প্রি-অস্কার পার্টিতে নজর কাড়লেন জম্মুর অভিনেতা

আশুতোষ গোয়ারিকর পরিচালিত 'পাণিপথ' সিনেমায় দেখা গিয়েছিল এই অভিনেতাকে।
Posted: 03:44 PM Mar 07, 2024Updated: 03:44 PM Mar 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্ম জম্মুতে, কর্ম মুম্বইয়ে। আর মনের ভিতরে গোটা ভারতবর্ষ। সেই ভারতবর্ষকেই যেন প্রি-অস্কার পার্টিতে সবার সামনে তুলে ধরলেন অভিনেতা সাহিল সালাথিয়া (Sahil Salathia)। হাতে আলতা পরে আন্তর্জাতিক এই অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেই ছবি শেয়ার করেন সোশাল মিডিয়ায়।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

জম্মুতে জন্ম হলেও সাহিলের পড়াশোনা দিল্লি ও পাঞ্জাবে। পাঞ্জাব বিশ্ববিদ্যালয় থেকে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ের ডিগ্রি অর্জন করেছেন অভিনেতা। এদিকে আবার ব্যারি জনের অ্যাক্টিং স্কুল থেকে অভিনয়ের পাঠ নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি মডেলিংও করেন সাহিল। ২০১২ সালে হংকংয়ের মিস্টার এশিয়া প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্বও করেছেন। ‘এভারেস্ট’ সিরিয়ালের মাধ্যমে অভিনয় সফর শুরু করেন সাহিল। আশুতোষ গোয়ারিকর পরিচালিত ‘পাণিপথ’ সিনেমায় শামশের বাহাদুরের চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে।

[আরও পড়ুন: ‘অব কি বার ৪০০ পার’, ইসকনে পুজো দিয়ে আত্মবিশ্বাসী লোকসভা প্রার্থী হেমা মালিনী ]

প্রি-অস্কারের এই অনুষ্ঠানে সাউথ এশিয়ান প্রতিভাদের সম্মান জানানো হয়। আর তাতেই আমন্ত্রণ পান সাহিল। আবু জানি ও সন্দীপ খোসলার স্টাইলে সেজেছিলেন তিনি। যার পরতে পরতে ছিল ভারতের ঐতিহ্যের ছোঁয়া। অভিনেতার পরনে ছিল কালো সিল্কের শার্ট। তার উপরে সোনালি ও কাচের কাজ করা জ্যাকেট। ধোতি প্যান্ট পরেছিলেন সাহিল। তবে বেশি নজর কেড়েছে তাঁর হাতের আঙুলে থাকা লাল আলতা।

উল্লেখ্য, আগামী ১০ মার্চ হলিউডের ডলবি থিয়েটারে ৯৬তম (96th Oscar) অস্কার অনুষ্ঠিত হবে। প্রত্যাশিতভাবেই চূড়ান্ত মনোনয়নে দাপট দেখিয়েছে ক্রিস্টোফার নোলানের ‘ওপেনহাইমার’। মোট ১৩টি মনোনয়ন পেয়েছে সিলিয়ান মারফি অভিনীত এই ছবি। এর পরই রয়েছে এমা স্টোন, মার্ক রাফালো অভিনীত ছবি ‘পুওর থিংস’। এই ছবির মনোনয়নের সংখ্যা ১১। মার্টিন স্করসেসির ড্রামা ‘কিলার অফ দ্য ফ্লাওয়ার মুন’ পেয়েছে ১০টি মনোনয়ন। ভারতে অস্কার দেখা যাবে ১১ মার্চের ভোরে।

[আরও পড়ুন: অযোধ্যায় হোটেল বুকিংয়ের নামে স্ক্যাম! হাজার হাজার টাকা খুইয়ে পুলিশের দ্বারস্থ অভিনেত্রী সুরভি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement