shono
Advertisement

Tiger 3: ‘টাইগার ৩’র গুরুত্বপূর্ণ দৃশ্য ফাঁস, ভাইরাল ভিডিও ঘিরে তুমুল শোরগোল

মঙ্গলবারই বলিউডে সলমনের ৩৫ বছর পূর্ণ হয়েছে। তা নিয়েও উচ্ছ্বসিত অনুরাগীরা।
Posted: 09:27 AM Aug 23, 2023Updated: 09:27 AM Aug 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের নতুন লুকে চমকে দিয়েছেন সলমন খান (Salman Khan)। শোনা গিয়েছে, করণ জোহরের প্রযোজনায় বিষ্ণুবর্ধনের পরিচালনায় নতুন ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের সুলতান। তার জন্যই এই লুক। কিন্তু তার আগে তো ‘টাইগার ৩’র (Tiger 3) পালা। ভাইজানের ছবি নিয়ে অনুরাগীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। এমন পরিস্থিতিতেই ফাঁস ছবির একটি শুটিংয়ের দৃশ্যের ভিডিও।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওটি একটি গানের দৃশ্যের। যা দর্শকদের বেশ চেনা। ‘মাশাআল্লা’। হ্যাঁ, মনে করা হচ্ছে তুমুল এই জনপ্রিয় গানকেই নতুনভাবে শুট করা হচ্ছে। আরও বিন্দাস মেজাজে। তাতেই সলমন-ক্যাটরিনার অনুরাগীদের উৎসাহ কয়েকগুন বেড়ে গিয়েছে। টাইগার আর জোয়াকে একসঙ্গে দেখতে মুখিয়ে রয়েছেন তাঁরা।

 

[আরও পড়ুন: ‘আগে যখন এমন কথা বলেছিল…’, করণ জোহরের ‘এমার্জেন্সি’ প্রশংসা নিয়ে মুখ খুললেন কঙ্গনা]

এর আগে শাহরুখের ‘পাঠান’ ছবিতে এন্ট্রি নিয়েছিলেন ‘টাইগার’ সলমন। আর সে অ্যাকশন দৃশ্য দেখে দর্শকরা হইচই শুরু করে দিয়েছিল। ‘পাঠান’ ছবির শেষে সলমন ও শাহরুখ স্পষ্টই বলে দিয়েছিলেন বলিউডের বক্স অফিস থাকবে তাঁদেরই হাতে। সেই মতো যশরাজের স্পাই ইউনিভার্সে যুক্ত হয়েছে নতুন সিনেমা ‘টাইগার ভার্সেস পাঠান’। তার আগে নভেম্বর মাসে অর্থাৎ দিওয়ালির ঠিক আগে মুক্তি পাবে ‘টাইগার ৩’।


সলমন খানের এই ছবিতে কোনও খামতি রাখতে চান না প্রযোজক আদিত্য চোপড়া। তাই তো হলিউড থেকে এমন একজন মানুষকে নিয়ে আসছেন যিনি ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর মতো মেগাহিটের অ্যাকশন দৃশ্যের নেপথ্যের নায়ক। ছবিতে ‘পাঠান’ শাহরুখও নাকি থাকবেন। রটনা, পাকিস্তান থেকে ‘টাইগার’কে উদ্ধার করবে ‘পাঠান’। এদিকে মঙ্গলবারই বলিউডে ভাইজানের ৩৫ বছর পূর্ণ হয়েছে। তা নিয়েও উচ্ছ্বসিত ভক্তরা।

[আরও পড়ুন: বউ মানেই টেনশন! বিছানায় শুয়ে এ কী বলছেন জিতু! মজার ছলে কী নবনীতাকে ঠেস দিলেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement