shono
Advertisement

Salman Khan in KIFF 2023: চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে মেজাজ হারালেন সলমন, ক্ষমাও চাইলেন! কী এমন হল?

ঠিক কী বললেন বলিউডের সুপারস্টার?
Posted: 06:33 PM Dec 05, 2023Updated: 08:14 PM Dec 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘এবার আপনাদের সামনে বক্তব্য পেশ করবেন সুপারস্টার সলমন খান।’ কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সঞ্চালিকা জুন মালিয়া এবং চূর্ণি গঙ্গোপাধ্যায়ের এই ঘোষণার পরই হাততালিতে ফেটে পড়ে নেতাজি ইন্ডোর স্টেডিয়াম। কিন্তু বক্তব্য পেশ করতে এসেই বিরক্তি প্রকাশ করেন সলমন! আবার খানিক পড়ে ক্ষমাও চান ভাইজান! হঠাৎ কী এমন হল ভাইজানের?

Advertisement

না, নিছকই মজা করে এমনটা করেন বলিউডের সুলতান। রসিকতা করেই বলেন, “সবাই তো সবকিছু বলে ফেলল। অনিল কাপুর, শত্রুঘ্নজি, সোনাক্ষী, সৌরভ। আমি আর কী বলব? একই কথা কি আবার বলব? একদম না। তাহলে চলে যাচ্ছি। নমস্কার।” কিন্তু সলমনের কথা শুনতেই তো দূর দূর থেকে পৌঁছে গিয়েছিলেন দর্শকরা। তাই এমনটা বলেই কি আর চলচ্চিত্রের মঞ্চ ছাড়া যায়? না, এরপর বেশ খানিকক্ষণ নানা বিষয় নিয়েই কথা বলতে শোনা যায় ভাইজানকে।

[আরও পড়ুন: চলচ্চিত্র উৎসবে মমতার হাত ধরে নাচলেন সলমন, জমে উঠল উদ্বোধনী মঞ্চ]

প্রথমবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে হাজির সলমন। অকপটেই জানিয়ে দিলেন, তাঁর ধারণা ছিল না কলকাতায় এত বড় মাপে চলচ্চিত্র উৎসবের আয়োজন করা হয়। এমনকী এই চলচ্চিত্র উৎসব যে ইংরাজিতে ছোট করে KIFF বলা হয়, তাও অজানা ছিল সল্লু মিঞার। তিনি ভেবেছিলেন, KISS লেখা আছে। তবে ছোট করে যা-ই বলা হোক, কলকাতা থেকে যে তিনি প্রচুর ভালোবাসা পেয়েছেন, তা বলতে দ্বিধা করলেন না তিনি।

এরপরই সলমনকে বলতে শোনা যায়, “মোট ২৩টি জায়গায় ছবির প্রদর্শন হবে। সত্যিই আমার ধারণা ছিল না এত বড় করে এখানে চলচ্চিত্র উৎসব হয়। কিছু কিছু বিষয়ে মানুষের লেখাপড়া বা জ্ঞান কম থাকে। আমারও তাই ছিল। আমায় ক্ষমা করবেন।” নিজের মন্তব্যে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসাও করেন সলমন। সেই সঙ্গে বাংলা ছবিতে অভিনয়ের ইচ্ছাও প্রকাশ করেন তিনি। তাই রসিকতায় জমে ওঠে উদ্বোধনী মঞ্চ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement