shono
Advertisement

সলমন-ক্যাটের এই ছবিই এখন ‘Talk of the town’

পুরনো আবেগ কি কোথাও অবশিষ্ট নেই! ঘুরছে প্রশ্ন... The post সলমন-ক্যাটের এই ছবিই এখন ‘Talk of the town’ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:13 PM Mar 22, 2017Updated: 02:17 PM Aug 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্ক ভেঙেছে তা বেশ কয়েক বছর হয়ে গেল। সলমন-ক্যাটরিনা, দু’জনই নতুন নতুন সম্পর্কে জড়িয়েছেন। সেসব সম্পর্কও যে খুব একটা ভাল পথে এগিয়েছে তেমনটা নয়। আর এসব কিছুর মধ্যেই আবার কাছাকাছি এলেন দু’জন। পরিচালক আলি আব্বাস জাফরের হাত ধরে। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে আবার একসঙ্গে দেখা যাবে সলমন খান আর ক্যাটরিনা কাইফকে। তবে কী পুরনো সম্পর্ক আবার অক্সিজেন পাচ্ছে! কানাঘুষো এমন কথা তো শোনাই যাচ্ছিল। তার মধ্যেই বুধবার সকাল সকাল নিজের ট্যুইটার প্রোফাইলে সিনেমার একটি স্টিল ফটো পোস্ট করলেন সলমন। চোখে চোখ রেখে দাঁড়িয়ে ক্যাটরিনা। সঙ্গে লিখলেন, একসঙ্গে ফিরলাম, টাইগার জিন্দা হ্যায়-তে। ট্যুইটটি পড়তেই লাইক, রিট্যুইটের বন্যা বয়ে গিয়েছে।

Advertisement

২০১২ সালে মুক্তি পেয়েছিল ‘এক থা টাইগার’। ‘টাইগার জিন্দা হ্যায়’ সেই ছবিরই সিক্যুয়েল। আপাতত ছবির শুটিং-এর জন্য সলমন-ক্যাট দু’জনই অস্ট্রিয়ায়। ক্যাটরিনার সঙ্গে আবার জুটি বাঁধছেন সল্লুভাই, খবর ছড়াতেই উচ্ছ্বসিত তাঁর ভক্তকূল। এতোগুলো বছর পর এক ফ্রেমে কেমন লাগে এক সময়ের বহুল চর্চিত লাভবার্ডকে তা দেখার জন্য মুখিয়ে ছিলেন অনেকেই। এদিন ছবিটি পোস্ট হতেই টক অফ দ্য টাউন হয়ে গিয়েছে সেটি। শুধু কি ছবির জন্য একসঙ্গে ফেরা! পুরনো আবেগ কি কোথাও অবশিষ্ট নেই!  ঘুরছে প্রশ্ন।

[এ কেমন সন্তান!!! ঘাবড়ে গেলেন মা নিজেই]

The post সলমন-ক্যাটের এই ছবিই এখন ‘Talk of the town’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement