shono
Advertisement

ভাই আরবাজের বিয়েতে ভ্রুক্ষেপ নেই! প্রাক্তন বউদি মালাইকাকে ক্রিসমাসের উপহার দিলেন সলমন

প্রাক্তন বউদি মালাইকাকে মিস করছেন সল্লু ভাই?
Posted: 02:30 PM Dec 24, 2023Updated: 02:30 PM Dec 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে বিয়ের পিঁড়িতে ভাই আরবাজ খান (Arbaaz Khan), আরেকদিকে ক্রিসমাস উপলক্ষে তাঁরই প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরাকে (Malaika Arora) বিশেষ উপহার পাঠালেন সলমন খান (Salman Khan)। অভিনেত্রী নিজেই ঘটা করে সেই উপহারের ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। প্রাক্তন স্বামীর বিয়ে নিয়ে কোনও হেলদোলই নেই তাঁর! বরং ভাইজানের পাঠানো শুভেচ্ছাবার্তায় মেতে মালাইকা।

Advertisement

একবাক্স উপহার। শুধু তাই নয়, সলমন এবং বিয়িং হিউম্যান পরিবারের তরফে রঙিন কার্ডে লেখা শুভেচ্ছাবার্তা। সান্টা টুপি, মোজা, স্কার্ফ, চটোলেট পাউডার এবং স্ন্যাকসে ভর্তি সেই বাক্স। ইনস্টা স্টোরিতে সলমনের দেওয়া উপহারের ছবির পাশাপাশি ভিডিও শেয়ারও করেছেন উচ্ছ্বসিত মালাইকা। ভাইজানের তরফে উপহার পেয়ে খুশিতে ডগমগ অভিনেত্রী। প্রাক্তন স্বামীর বিয়ের খবরে ভ্রুক্ষেপও নেই তাঁর! শোনা যাচ্ছে, রবিবারই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আরবাজ খান।

সলমন খানের তরফে পাঠানো সেই কার্ডে লেখা- “বড়দিনে এবং নতুন বছরের উষ্ণ শুভেচ্ছা। আমাদের অবিচ্ছেদ্য বন্ধুত্ব এবং পাশে থেকে সমর্থনের জন্য এই ছোট্ট উপহারের বাক্স নিছকই ভালোবাসার একটা নিদর্শন মাত্র। আপনার মুখে হাসি ফুটে উঠুক। ঠিক যেমনটা আমাদের জীবনে আপনার উপস্থিতিতে ফুটে ওঠে। ভালোবাসা সহ সলমন খান এবং বিয়িং হিউম্যান ক্লোদিং টিম।” উল্লেখ্য, দিন কয়েক আগেই সলমন খান ঘোষণা করেছিলেন যে, ‘বিয়িং হিউম্যান’-এর তরফে মহিলাদের জন্য নতুন কালেকশন লঞ্চ করা হবে খুব শিগগিরি। সেখান থেকেই মালাইকার জন্য গেল উপহার।’

[আরও পড়ুন: রবিবারই বিয়ের পিঁড়িতে বসছেন আরবাজ! পাপারাজ্জিদের প্রশ্নে লজ্জায় লাল সলমনের ভাইজান]

প্রসঙ্গত, ১৯৯৮ সালে সলমন খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিয়ে করেছিলেন মালাইকা। ১৯ বছরের দাম্পত্যে ফাটল ধরে ২০১৬ সালে। ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন আরবাজ-মালাইকা। এবার প্রাক্তন স্বামী যখন সেই অতীত ভুলে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন, তখন প্রাক্তন দেওরের থেকে ক্রিসমাসের উপহার পেয়ে উচ্ছ্বসিত মালাইকা অরোরা।

[আরও পড়ুন: রেখার কথায় অমিতাভের চোখে জল! KBC-র মঞ্চে ‘কোটি টাকার’ মুহূর্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement