shono
Advertisement

‘শাহরুখের সঙ্গে চ্যাট সত্যতা প্রমাণ করে না’, আরিয়ান মামলায় ফের বিপাকে সমীর ওয়াংখেড়ে

আরিয়ানকে মুক্তি দেওয়ার জন্য নাকি তিনি ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছিলেন!
Posted: 08:21 PM Jul 05, 2023Updated: 08:21 PM Jul 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখপুত্র আরিয়ান খানের মাদক মামলায় ফের বিপাকে পড়লেন প্রাক্তন এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে। দিল্লি হাই কোর্টে এনসিবির তরফ থেকে স্পষ্ট জানানো হল, নিজেকে নির্দোষ প্রমাণ করতে সমীর যে শাহরুখের সঙ্গে হোয়াটসঅ্য়াপ চ্য়াট আদালতে জমা দিয়েছেন, তা কখনই সমীরের সত্যতা প্রমাণ করে না। এনসিবির পক্ষ থেকে দিল্লি আদালতে এক হলফনামাও জমা দেওয়া হয়েছে।

Advertisement

আরিয়ান খান মাদক মামলায় (Aryan Khan Case) একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। এবার শোনা যাচ্ছে নতুন খবর। আর সেই খবর অনুযায়ী, আরিয়ানের গ্রেপ্তারির পর শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ করে দেওয়ার অভিযোগ উঠেছে সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে। এ খবর যদি সত্যি হয় তাহলে, এনসিবির প্রাক্তন জোনাল হেডের বিরুদ্ধে দুর্নীতির পাশাপাশি আইন ভাঙার অভিযোগও উঠতে চলেছে।

[আরও পড়ুন: ২০২৩ যেন শাহরুখের ম্যাজিক ফিগার, কিং খানের নতুন দুই ছবির স্বত্ত্ব বিক্রি হল ৪৮০ কোটিতে]

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে উঠেছে দুর্নীতির অভিযোগ। আরিয়ানকে মুক্তি দেওয়ার জন্য নাকি তিনি ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছিলেন। এমন অভিযোগই উঠেছে তাঁর বিরুদ্ধে। জবাবদিহি করতে শনিবার থেকে সিবিআইয়ের দপ্তরে হাজিরা দিচ্ছেন এনসিবির প্রাক্তন জোনাল হেড। এই মামলায় ৫ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদও চলেছে।

এরমধ্যেই শোনা যাচ্ছে, নিজেকে নির্দোষ প্রমাণ করতে আদালতে শাহরুখ খানের সঙ্গে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট দাখিল করেছিলেন সমীর ওয়াংখেড়ে। এমনটা নাকি করা যায় না। কোনওভাবেই অভিযুক্তর পরিবারকে মামলার সঙ্গে এভাবে যুক্ত করার নিয়ম নেই। ফলে রটনা সত্য প্রমাণিত হলে ওয়াংখেড়ে আরও বিপাকে পড়তে চলেছেন বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘রকি রানি’র ট্রেলারে রবি ঠাকুরকে অসম্মান! করণ জোহরকে তুলোধোনা ‘বঙ্গ’ নেটপাড়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement