shono
Advertisement

ফিরে এল ‘দিলবর’মাদকতা, নোরার শরীরী হিল্লোলে মাতোয়ারা সিনেপ্রেমীরা

দেখুন ভিডিও। The post ফিরে এল ‘দিলবর’ মাদকতা, নোরার শরীরী হিল্লোলে মাতোয়ারা সিনেপ্রেমীরা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:41 PM Jul 04, 2018Updated: 08:11 PM Jul 04, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপারহিট হিন্দি ছবি ‘সির্ফ তুম’-এর কথা মনে আছে? যেখানে ‘দিলবর’ গানটিতে লাস্যময়ী সুস্মিতা সেন মন কেড়েছিলেন সিনেপ্রেমীদের! সেই গান আবার ফিরছে বড়পর্দায়। তবে এবার আর এ গানে কোমর দোলাতে দেখা যাচ্ছে না প্রাক্তন মিস ইউনিভার্সকে। সুসের বলিউড স্টাইলের জায়গায় এবার বেলি ডান্সে উষ্ণতা ছড়াচ্ছেন মডেল নোরা ফতেহি।

Advertisement

[হেনস্তার শিকার আয়েশা টাকিয়া, টুইটারে অভিযোগ স্বামীর]

চলতি বছর স্বাধীনতা দিবসে মুক্তি পাবে মিলন জাভেরির ছবি ‘সত্যমেব জয়তে’। সেই ছবিরই আইটেম নম্বর ‘দিলবর’ গানটি। আগের গানটির থেকে এর স্থান-কাল-পাত্র সবই বদলে গিয়েছে। রয়ে গিয়েছে শুধু সুস্মিতা অভিনীত সেই গানের কলিগুলি। মরু দেশের ছন্দ আর বেলি ডান্স জুড়ে এ গানটিকে নতুন রূপ দেওয়া হয়েছে। আর সেই গানেই নজর কাড়লেন নোরা। জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস ৯-এ প্রতিযোগী হিসেবে আসার পর থেকেই বেশি পরিচিতি পেয়েছিলেন তিনি। এবার জনের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করছেন। মডেলের পাশাপাশি তিনি বেলি ডান্সারও বটে। তাই সুস্মিতার অনুকরণ না করে নিজের মতো করেই গানের মর্যাদা রেখেছেন তিনি।

[রিয়েল লাইফে নিজেও মাদকাসক্ত ছিলেন, বিস্ফোরক স্বীকারোক্তি রণবীরের]

পুরনো বলিউডি ছবির গানের রিমেট এখন আখছার নতুন সিনেমায় ব্যবহার করা হচ্ছে। ‘ল্যায়লা ম্যায় ল্যায়লা’ থেকে ‘রাবতা’, জনপ্রিয় গানগুলির সুর-তালে হালকা বদল এনে তা নতুন করে পরিবেশন করছেন মিউজিক কম্পোজাররা। যদিও সব গানই যে দর্শকদের মন ছুঁয়েছে এমনটা নয়। সম্প্রতি ‘বাঘি টু’ ছবিতে মাধুরী দিক্ষীতের সুপারহিট ‘এক দো তিন’ গানে পারফর্ম করেছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। সে গানে অভিনেত্রীর নাচ প্রশংসার থেকে বেশি সমালোচনাই কুড়িয়েছিল। তবে সংগীতশিল্পী নেহা কক্করের গাওয়া ‘দিলবর’ গানে নোরার শরীরী ভাষায় হাবুডুবু খেতে শুরু করেছেন সিনেপ্রেমীরা। মঙ্গলবার রাতে ইউটিউবে মুক্তি পাওয়া গানটি ইতিমধ্যেই প্রায় সাড়ে চার লক্ষ মানুষ দেখে ফেলেছেন। এবার দেখার, গানের মতো দেশপ্রেমমূলক এই ছবিও দর্শকদের পছন্দ হয় কি না। ‘পরমাণু’-র পর ফের দেশাত্মবোধক ছবিতে দেখা যাবে অভিনেতা জন আব্রাহামকে।

The post ফিরে এল ‘দিলবর’ মাদকতা, নোরার শরীরী হিল্লোলে মাতোয়ারা সিনেপ্রেমীরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement