shono
Advertisement

‘চলা যাতা হু…’, মাউথ অর্গান বাজালেন সৃজিত, ড্রামে সঙ্গত যিশুর, দেখুন ভিডিও

নায়ক-পরিচালকের জ্যামিং সেশন দেখে মুগ্ধ নেটিজেনরা।
Posted: 07:49 PM Jul 14, 2023Updated: 09:27 AM Jul 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোফায় বসে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। দু’হাতে মাউথ অর্গান বাজাচ্ছেন। আর তাঁকে ড্রামে সঙ্গত দিচ্ছেন যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। এমন দৃশ্যের সাক্ষী থাকলেন নেটিজেনরা। সৃজিত নিজেই শেয়ার করেছেন ভিডিও।

Advertisement

অভিনয়ের পাশাপাশি ড্রাম বাজাতেও ওস্তাদ যিশু সেনগুপ্ত। একথা অনেকেরই জানা। তবে সৃজিত যে এত ভাল মাউথ অর্গান বাজাতে পারেন, তা হয়তো অনেকেই জানতেন না। ‘মেরে জীবন সাথী’ সিনেমার ‘চলা যাতা হু’ গানটি দিব্যি বাজালেন পরিচালক। হাসতে হাসতেই ড্রাম বাজাচ্ছিলেন নায়ক। নিজেদের এই জ্যামিং সেশনের নাম ‘জাম-তারা’ দিয়েছেন সৃজিত।

[আরও পড়ুন: জীবনের অঙ্ক কি মিলবে? সৌরভ পালোধীর নতুন ছবিতে বলবেন পার্নো-উষসী]

সৃজিত ও যিশুর সম্পর্কের সমীকরণ নিয়ে নানা সময়ে নানা খবর ছড়িয়েছে। একসময় নিন্দুকেরা বলছেন, সৃজিতের সঙ্গে ছবি করা নিয়ে নাকি যিশুর অনীহা রয়েছে। ‘উমা’ এবং ‘এক যে ছিল রাজা’ ছবির পর থেকেই নাকি দু’জনের মধ্যে দুরত্ব সৃষ্টি হয়েছে। সেই সমস্ত গুঞ্জন যেন এই গানের গুঁতোয় নস্যাৎ হয়ে গেল।

প্রসঙ্গত, পুজোতে সৃজিত মুখোপাধ‌্যায়ের ‘দশম অবতার’ সিনেমা মুক্তি পাবে। আর তাতে দেখা যাবে যিশু সেনগুপ্তকে। এর আগে সংবাদ প্রতিদিনকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে ছবি সম্পর্কে প্রতিক্রিয়া দিতে গিয়ে যিশু বলেন, “প্রায় চার বছর পর আবার ওর (সৃজিত) সঙ্গে কাজ করতে চলেছি। মাঝখানে একটা ছবি ছিল যেটা আমি করতে চাইনি, কিন্তু এখন আবার একসঙ্গে কাজ করছি। অ‌্যান্ড ইটস এ গ্রেট রোল। শুটিং শুরু হবে হয়তো জুলাইয়ের শেষে।”

[আরও পড়ুন: ‘গোলেমালে পিরিত কইরো না’, হিন্দি ছবিতে বাংলার লোকগান, একতারা হাতে জেনেলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement