shono
Advertisement

সমীর ওয়াংখেড়েকে ২৫ কোটি ঘুষের অভিযোগ, শাহরুখ-আরিয়ানকে তলব করতে পারে CBI

ওয়াংখেড়ে আরও বিপাকে পড়তে চলেছেন বলেই মনে করা হচ্ছে।
Posted: 06:02 PM Jun 21, 2023Updated: 06:02 PM Jun 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিবিআই দফতরে ডাকা হতে পারে শাহরুখ ও আরিয়ান খানকে। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মাদক কাণ্ডে আরিয়ান খানকে জেল থেকে ছাড়ানোর জন্য সমীরকে ঘুষ দেওয়ার চেষ্টার মামলায় শাহরুখ ও আরিয়ানের বয়ান রেকর্ড করার জন্য সিবিআই দফতরে ঢাকা হতে পারে বলে খবর রয়েছে।

Advertisement

আরিয়ান খান মাদক মামলায় (Aryan Khan Case) একের পর এক তথ্য প্রকাশ্যে আসছে। এবার শোনা যাচ্ছে নতুন খবর। আর সেই খবর অনুযায়ী, আরিয়ানের গ্রেপ্তারির পর শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট প্রকাশ করে দেওয়ার অভিযোগ উঠেছে সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে। এ খবর যদি সত্যি হয় তাহলে, এনসিবির প্রাক্তন জোনাল হেডের বিরুদ্ধে দুর্নীতির পাশাপাশি আইন ভাঙার অভিযোগও উঠতে চলেছে।

[আরও পড়ুন: ২১ বছরের নায়িকাকে ঠোঁটঠাসা চুমু, সাফাই দিতে গিয়ে শাহরুখের নাম নিলেন নওয়াজউদ্দিন ]

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে উঠেছে দুর্নীতির অভিযোগ। আরিয়ানকে মুক্তি দেওয়ার জন্য নাকি তিনি ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছিলেন। এমন অভিযোগই উঠেছে তাঁর বিরুদ্ধে। জবাবদিহি করতে শনিবার থেকে সিবিআইয়ের দপ্তরে হাজিরা দিচ্ছেন এনসিবির প্রাক্তন জোনাল হেড। এই মামলায় ৫ ঘণ্টার ম্যারাথন জিজ্ঞাসাবাদও চলেছে।

এরমধ্যেই শোনা যাচ্ছে, নিজেকে নির্দোষ প্রমাণ করতে আদালতে শাহরুখ খানের সঙ্গে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট দাখিল করেছিলেন সমীর ওয়াংখেড়ে। এমনটা নাকি করা যায় না। কোনওভাবেই অভিযুক্তর পরিবারকে মামলার সঙ্গে এভাবে যুক্ত করার নিয়ম নেই। ফলে রটনা সত্য প্রমাণিত হলে ওয়াংখেড়ে আরও বিপাকে পড়তে চলেছেন বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: OMG! ‘কভি খুশি কভি গম’-এর সঙ্গে এত মিল ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র! দেখুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement