shono
Advertisement

একফ্রেমে ২ ‘ডন’! ‘অনুপ্রেরণা, আশীর্বাদ নিলাম’, অমিতাভের সঙ্গে শুটিং সেরে আবেগঘন শাহরুখ

১৭ বছর পর বিগ বি'র সঙ্গে শুটিং সেরে 'ডাউন টু মেমরি লেন'-এ কিং খান।
Posted: 07:25 PM Aug 26, 2023Updated: 07:27 PM Aug 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কভি খুশি কভি গম’, ‘মোহাব্বতে’, ‘কভি আলবিদা না কহেনা’, ‘ভূতনাথ’, ‘পহেলি’… একাধিক হিট বলিউড ছবি উপহার দিয়েছেন শাহরুখ-অমিতাভ। তালিকার বেশ কিছু ছবি বক্সঅফিসে ভাল ব্যবসা না দিতে পারলেও দর্শক সমালোচকদের মন কেড়েছিল। এবার ফের শাহেনশার সঙ্গে জুটি বেঁধে ক্যামেরার সামনে বাদশা কিং খান।

Advertisement

কোনও সিনেমা না বিজ্ঞাপন, কোন প্রজেক্টের জন্য বলিপাড়ার দুই মহারথী জুটি বাঁধলেন, তা জানা যায়নি, তবে ১৭ বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে শুটিং করে আবেগে ভাসলেন শাহরুখ খান। কানাঘুষো শোনা যাচ্ছে, ২ ডনকে নাকি ফারহানের নতুন ফ্রাঞ্চাইজিতে দেখা যাবে ক্যামিওর চরিত্রে। যদিও নির্মাতাদের তরফে এই জল্পনায় সিলমোহর বসেনি এখনও!

শনিবার দুপুরে Asksrk সেশন করেন শাহরুখ। এর আগেও বহুবার এমন পর্বে ভক্তদের সঙ্গে সরাসরি কথা বলেছেন তিনি। ‘জওয়ান’ রিলিজের আগেও তা অব্যাহত। এবার এক অনুরাগী শাহরুখ-অমিতাভের ভাইরাল হওয়া ছবি দিয়ে জিজ্ঞেস করতেই উত্তর এল কিং খানের কাছ থেকে। কিং খান বললেন, “সিনিয়র বচ্চনের সঙ্গে দীর্ঘদিন বাদে কাজ করে দারুণ মজা পেলাম। শুটিং থেকে আশীর্বাদ আর অনুপ্রেরণা নিয়ে ফিরলাম। আর হ্যাঁ, তোমাদের জানিয়ে রাখি যে, উনি আমাকে দৌড়ে হারিয়ে দিয়েছেন।”

[আরও পড়ুন: গ্যামিং অ্যাপের বিজ্ঞাপন করে বিপাকে শাহরুখ, মন্নতের সিংহদুয়ারে চূড়ান্ত বিক্ষোভ, মোতায়েন পুলিশ]

কিং খানের সেই টুইট ভাইরাল হতে সময় নেয়নি। দাবানল গতিতে ছড়িয়ে পড়েছে সমাজ মাধ্যমে। শাহেনশা-বাদশা জুটিকে ফের একসঙ্গে দেকার আনন্দে ভক্তদের তর যেন আর সইছে না! কেউ বলছেন, ‘যশবর্ধন রাইচাঁদ আর রাহুল রাইচাঁদ আবার ফিরছে?’ কারও মন্তব্য, ‘ইশ! ভাষায় বলে প্রকাশ করতে পারব না, আপনারা দুই মহারথী একসঙ্গে রংমিলান্তি কালো পোশাক পরে দৌড়চ্ছেন।’ আবার কারও ভবিষ্যদ্বাণী, ‘শাহরুখ, বচ্চন একসঙ্গে! নিঃসন্দেহে ব্লকবাস্টার!’

[আরও পড়ুন: টলিউডের সর্বকালের বিস্ফোরক সাক্ষাৎকার! সত্যজিৎ সম্পর্কে কী বলেন মাধবী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement