shono
Advertisement

কবে মুক্তি পাবে ‘জওয়ান’, নতুন পোস্টার শেয়ার করে জানিয়ে দিলেন শাহরুখ

ফের বড়পর্দা কাঁপাতে তৈরি বলিউড বাদশা।
Posted: 06:50 PM May 06, 2023Updated: 07:43 PM May 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনাই সত্যি হল। পিছিয়ে গেল শাহরুখ খানের ‘জওয়ান’ (Jawan) সিনেমার মুক্তির তারিখ। জুন কিংবা আগস্ট নয়, সেপ্টেম্বর মাসে মুক্তি পাবে শাহরুখের নতুন ছবি। তারিখ নিজেই জানালেন ‘Ask SRK’ পর্ব চলাকালীন।

Advertisement

শাহরুখের ‘জওয়ান’ ছবির মুক্তির তারিখ নিয়ে নানা জল্পনা কল্পনা চলছিল। কখনও শোনা যাচ্ছিল জুন মাসে মুক্তি পাবে তো, কখনও শোনা যাচ্ছে আগস্ট। গুঞ্জন এও ছিল অক্টোবরে নাকি মুক্তি পাবে এই ছবি। তবে সব জল্পনাকে নস্যাৎ করে শনিবার কিং খান জানিয়ে দিলেন, আগামী ৭ সেপ্টেম্বর আবারও বড়পর্দা কাঁপাতে আসছেন তিনি। শেয়ার করলেন ছবি নতুন পোস্টার।

[আরও পড়ুন: ‘দ্য কেরালা স্টোরি’ টিমকে সতর্ক করলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী, দিলেন ‘খারাপ খবর’]

‘পাঠান’ ছবি সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী ছবি ‘জওয়ান’-এর দিকে নজর সকলের। অনুরাগীরা তো ইতিমধ্যেই এই ছবি নিয়ে নানারকম শোরগোল শুরু করে দিয়েছেন। আইপিএলের ফাইনালের দিনই নাকি মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার। প্রথমে শোনা গিয়েছিল, সেদিনই নাকি মুক্তির দিন জানাবেন শাহরুখ। কিন্তু বাদশার মনে ছিল অন্য কথা। তাই তো সোশ্যাল মিডিয়ায় তিনি বড় ঘোষণা করেই দিলেন।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, শাহরুখের এই ‘জওয়ান’ নাকি ১৯৮৬ সালে মুক্তিপ্রাপ্ত অমিতাভ বচ্চন অভিনীত ছবি ‘আখরি রাস্তা’ থেকে অনুপ্রাণিত! তবে শুধু তাই নয়, জওয়ান ছবি অনুপ্রাণিত হয়েছে কমল হাসান অভিনীত তামিল ছবি ‘ওরু কাইড়িইন ডায়েরি’ থেকেও। অ্যাটলির পরিচালনায় এ ছবিতে অভিনয় করেছেন শাহরুখ। তাঁর বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারাকে। নতুন এই পোস্টারে শাহরুখের মুখ দেখা যায়নি বলে উষ্মা প্রকাশ করছিলেন অনেকে। ভক্তদের আবদার রেখে আবার এই ছবিটি পোস্ট করেন কিং খান। 

 

[আরও পড়ুন: ইশানকে সঙ্গে নিয়ে শুভশ্রীর বাড়িতে নুসরত! সৌজন্য সাক্ষাৎ নাকি অন্য কিছু?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement