shono
Advertisement

অনলাইনে ফাঁস ‘জওয়ান’-এর ভিডিও ক্লিপ! দায়ের FIR, কড়া পদক্ষেপ মুম্বই পুলিশের

শাহরুখ খানের প্রযোজনা সংস্থার দাবি, চুরি করে ভাইরাল করা হচ্ছে 'জওয়ান'-এর ভিডিও।
Posted: 03:15 PM Aug 13, 2023Updated: 03:15 PM Aug 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘোষণার পর থেকেই খবরের শিরোনামে অ্যাটলি-শাহরুখ জুটির ‘জওয়ান’। প্রি টিজার প্রকাশ্যে আসার পর দর্শক-অনুরাগীদের উন্মাদনা আরও তুঙ্গে। বড়পর্দায় দেখার জন্য তর যেন আর সইছে না! সেই কৌতূহল, উন্মাদনা থেকেই সোশ্যাল মিডিয়ায় একেবারে দাবানল গতিতে ভাইরাল ‘জওয়ান’-এর বেশ কিছু খুচরো ভিডিও। শাহরুখ খানের প্রযোজনা সংস্থার দাবি, চুরি করে সেসব ভিডিও ভাইরাল করা হচ্ছে। এবার সেই প্রেক্ষিতেই কড়া পদক্ষেপ করল মুম্বই পুলিশ।

Advertisement

আর মাত্র ২৪ দিনের অপেক্ষা। তারপরই প্রেক্ষাগৃহে ঝড় তুলতে আসছে ‘জওয়ান’। ‘পাঠান’-এর মতো এই সিনেমাও যে বিপুল ব্যবসা করে বলিউডের বক্সঅফিসের গ্রাফ উর্ধ্বমুখী করবে, তা টিজার প্রকাশ্যে আসার পরই ভক্তদের শোরগোল দেখে আন্দাজ করা গিয়েছে। আর শাহরুখের এই ছবি নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহলও তুঙ্গে। তাই মুক্তির আগেই ‘জওয়ান’-এর বেশ কিছু ভিডিও অনলাইনে দেখে সেসব শেয়ার করার সুযোগ হাতছাড়া করেননি অনুরাগীরা। তার বিরুদ্ধেই পুলিশের দ্বারস্থ শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইমেন্ট।

[আরও পড়ুন: ২ দিনেই ব্লকবাস্টার! বাংলার বক্সঅফিসে ‘ব্যোমকেশ’ দেবের গর্জন, আপ্লুত অভিনেতা]

অভিযোগ, ‘জওয়ান’-এর ভিডিও ক্লিপ চুরি করে ভাইরাল করে দেওয়া হয়েছে। অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে মুম্বই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে রেড চিলিজ এন্টারটেইমেন্ট। সান্তাক্রুজ পুলিশ স্টেশনে তথ্যপ্রযুক্তি আইনের আওতায় কপিরাইটের অভিযোগে দায়ের হয়েছে FIR। তাদের প্রশ্ন, শুটিংয়ের সময় সেটের কলাকুশলী সকলের মোবাইল এমনকী কোনও যন্ত্রপাতি নিয়ে প্রবেশ করাও নিষিদ্ধ ছিল। তা সত্ত্বেও কীভাবে ভিডিও ফাঁস হল? ধন্দে শাহরুখের রেড চিলিজ। যে পাঁচটি টুইটার হ্যান্ডেল থেকে সিনেমার ভিডিও ফাঁস করা হয়েছে, তাদের প্রত্যেকের কাছে আইনি নোটিস পাঠিয়েছে মুম্বই পুলিশ। আগামী ৭ সেপ্টেম্বর রিলিজ করছে ‘জওয়ান’।

[আরও পড়ুন: জন্মদিনে ‘দিদিমণি’ মমতার তরফে বিশেষ উপহার, সপ্তম স্বর্গে সায়ন্তিকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement