shono
Advertisement
Pori Moni

ফের মা হলেন পরীমণি! লক্ষ্মীবারে ঘরে এল ফুটফুটে সন্তান

পদ্মাপারের অভিনেত্রী এবারে প্রশ্ন ছুঁড়ে দিলেন। "কে বলেছে, বাবা ছাড়া সন্তান মানুষ করা যায় না?"
Published By: Sandipta BhanjaPosted: 07:12 PM May 09, 2024Updated: 07:12 PM May 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পদ্মাপারের অভিনেত্রী পরীমণী (Pori Moni) বরাবরই সংবাদের শিরোনামে। তাঁর ব্যক্তিগত জীবন হোক কিংবা কাজ, সবক্ষেত্রেই তিনি চর্চায় থাকেন। এবার ফের অভিনেত্রীর মা হওয়ার খবর প্রকাশ্যে। দিন কয়েক আগেই ফেসবুকে 'নতুন প্রেমের' আভাস দিয়েছিলেন রঙিন ছবিতে। তবে লক্ষ্মীবারে দিলেন ঘরে লক্ষ্মীর আগমনের খবর।

Advertisement

এবার কন্যাসন্তানের মা হয়েছেন পরীমণি। তবে এই কন্যাসন্তানকে দত্তক নেওয়া। সাধ করে মেয়ের নামও রেখে ফেলেছেন। সাফিরা সুলতানা প্রিয়ম। ছেলে পুণ্যকে নিয়ে এমনিতেই পরীমণির ব্যস্ত জীবন। শুটিং, বিজ্ঞাপনী কাজ সব সামলে রাজ্যের দায়িত্বও একাই সামলান। এবার ঘরে মেয়েকে নিয়ে এলেন। অভিনেত্রী বলছেন, মেয়ে প্রিয়মের আসার দিন ছয়েক হল। সমস্ত নিয়ম মেনেই দত্তক নিয়েছেন তাকে। পরীমণীর কথায়, জীবনে কোনও কিছু পরিকল্পনা করে করেননি তিনি। দত্তককন্যাকে কোলে নিতেই নাকি তিনি নাড়ির টান অনুভব করেছেন। তবে লক্ষ্মী ঘরে আসার খবর দিলেও এখনই মেয়ের মুখের ছবি ফাঁস করতে চাইছেন না পরীমণি। তিনি বলছেন, ছেলে রাজ্যের সঙ্গেই ঘর আলো করে রয়েছে প্রিয়ম।

[আরও পড়ুন: চোখে সানগ্লাস, মাথায় টোপর! শহরজুড়ে ঝড়-শিলাবৃষ্টির মাঝেই আদৃতের গায়ে হলুদ]

প্রসঙ্গত, পরীমণির জীবনে ঝড়ের যেন শেষ নয়। মাদক বিতর্ক থেকে বেরিয়ে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সুখের সংসার শুরু করেছিলেন। কোল জুড়ে রয়েছে ছোট্ট সন্তান রাজ্য। এদিকে গত একবছর ধরে স্বামী শরিফুলের সঙ্গে ঝগড়া। সেই মান-অভিমানের পালার মাঝেই পরীমণির ঘরে এল লক্ষ্মী। পদ্মাপারের অভিনেত্রী এবারে প্রশ্ন ছুঁড়ে দিলেন। "কে বলেছে, বাবা ছাড়া সন্তান মানুষ করা যায় না?" দুই সন্তানই যে এখন তাঁর পৃথিবী, সেটা স্পষ্ট করে জানিয়ে দিলেন তিনি।

[আরও পড়ুন: নিজে হাতে সৃজিতের ছবি এঁকে পাঠালেন চঞ্চল চৌধুরী, পর্দার ‘মৃণালে’র শিল্পীসত্ত্বায় মুগ্ধ পরিচালক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এবার কন্যাসন্তানের মা হয়েছেন পরীমণি।
  • তবে এই কন্যাসন্তানকে দত্তক নেওয়া।
  • সাধ করে মেয়ের নামও রেখে ফেলেছেন। সাফিরা সুলতানা প্রিয়ম।
Advertisement