shono
Advertisement

‘ডাঙ্কির হিরো আমি নই…’, রাজকুমার হিরানির ছবি নিয়ে বড়সড় তথ্য ফাঁস শাহরুখের

২২ ডিসেম্বর মুক্তি পাবে শাহরুখের 'ডাঙ্কি'।
Posted: 06:56 PM Nov 02, 2023Updated: 06:59 PM Nov 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডাঙ্কি ছবির এক ঝলকেই নজর কাড়লেন শাহরুখ খান। ‘পাঠান’, ‘জওয়ান’ পোশাক ছেড়ে শাহরুখের নতুন অবতার দেখে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে শাহরুখ ভক্তদের মধ্যে। একে তো বাদশার জন্মদিন, অন্যদিকে প্রকাশ্য়ে ডাঙ্কির টিজার। সব মিলিয়ে মুম্বই জুড়ে এক আলাদাই উত্তাপ।

Advertisement

জন্মদিনে ফ্যানদের সঙ্গে দেখা করবেন না শাহরুখ, তা হতেই পারে না। এই যেমন, গতকাল রাতেই ‘মন্নতে’র ছাদে এসে ফ্যানদের দেখা দিয়েছেন বলিউড বাদশা। তার পর বৃহস্পতিবার বিকেল বেলা পৌঁছলেন অনুরাগীদের সঙ্গে দেখা করতে। যেখানে ডাঙ্কি নিয়ে নানা কথা ভক্তদের সঙ্গে শেয়ার করলেন শাহরুখ। সঙ্গে ছিলেন পরিচালক রাজকুমার হিরানিও।

[আরও পড়ুন: অভিষেকের ডেডলাইন শেষের আগেই অ্যাকশন! ১০০ দিনের কাজের বকেয়া নিয়ে রাজ্যপালকে চিঠি কেন্দ্রের]

ডাঙ্কি প্রসঙ্গে শাহরুখ বললেন, ”রাজকুমার হিরানির সঙ্গে কাজ করার অনেক দিনের ইচ্ছে ছিল। কিন্তু সেই মুন্নাভাই থেকে শুরু, আমাকে কোনও সিনেমাতেই নিচ্ছিলেন না হিরানি। অবশেষে ডাঙ্কির জন্য রাজি হন। আমি হিরানিকে বলেছিলাম, অন্য কোনও নায়কের সঙ্গে দেখা করবেন না। এই ছবিটা আমার চাই।”

শাহরুখ আরও বলেন, ”হিরানির এই ছবিতে আমি হিরো নই। ডাঙ্কি ছবির আসল নায়ক হল গল্প। বলা ভালো, আমরা সবাই নায়ক। আমি, তাপসী পান্নু, ভিকি কৌশল সবাই এই ছবির একেক জন গুরুত্বপূর্ণ অংশ। ডাঙ্কি আসলে মুক্তোর মালার মতো, আমরা সেই মালার একেকটা মুক্ত, যা গেঁথেছেন রাজকুমার হিরানি।”

[আরও পড়ুন: জীবিত বাবার ডেথ সার্টিফিকেট বের করে জমি দখল! কাঠগড়ায় ‘কীর্তিমান’ ৬ ছেলে

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement