shono
Advertisement

৪ কোটির ল্যাম্বরগিনি কিনে রেকর্ড শ্রদ্ধা কাপুরের! ‘রথ’ নিয়ে সোজা ছুটলেন ইসকনে

ট্রোলের মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে।
Posted: 07:59 PM Oct 25, 2023Updated: 07:59 PM Oct 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারে খুব একটা ‘হিট’-এর মুখ না দেখলেও সোশাল মিডিয়ায় কিন্তু সুপারহিট শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। দশেরার শুভ মুহূর্তে নিজেকে বহুমূল্যের ল্যাম্বরগিনি উপহার দিলেন শক্তি কাপুরকন্যা। আর সেই গাড়ি কিনেই সোজা ইসকন মন্দিরে ছুটলেন পুজো দিতে।

Advertisement

আদ্যোপান্ত লাল রঙের ল্যাম্বরগিনি হুরাকান টেকনিকা কিনেছেন শ্রদ্ধা কাপুর। যার বাজারমূল্য ৪ কোটি টাকা। আর সেই বহুমূল্য আকর্ষণীয় নতুন গাড়ি কিনেই ‘টক অফ দ্য টাউন’ অভিনেত্রী। ইসকনে গিয়ে সেখানে গাড়ির পুজোও করলেন শ্রদ্ধা। গাড়িতে ধূপ দেখিয়ে, মালা পরাতে দেখা গেল অভিনেত্রীকে। সেসমস্ত ছবি সোশাল মিডিয়ায় ভাইরাল।

মুম্বইয়ের ল্যাম্বরগিনি প্রধান পূজা চৌধুরিও শ্রদ্ধার সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, “আজ আমার একটি বিশেষ মূহূর্ত। বহু বছর ধরে আমি এই কোম্পানির সঙ্গে যুক্ত। মুম্বইতে প্রথম কোনও প্রতিভাবাণ নারীর কাছে ল্যাম্বরগিনি হুরাকান টেকনিকা তুলে দিতে পেরে আমি খুশি।”

[আরও পড়ুন: দিল্লিতে ইজরায়েলের দূতাবাসে কঙ্গনা, হামাসকে ‘আধুনিক রাবণ’ বলে তীব্র সমালোচনা অভিনেত্রীর]

তবে এত বহুমূল্য গাড়ি কেনার জন্য শ্রদ্ধা কাপুরকে ট্রোলের মুখেও পড়তে হয়েছে। যদিও সেসবে কান না দিয়ে অভিনেত্রী এখন নতুন ‘রথ’ নিয়ে বেজায় উচ্ছ্বসিত। প্রসঙ্গত, শ্রদ্ধা অভিনীত রম-কম ‘তু ঝুটি ম্যায় মক্কার’ মুক্তি পেয়েছে মাসখানেক আগে। আর রাজকুমার রাওয়ের সঙ্গে অভিনেত্রীকে দেখা যাবে ‘স্ত্রী ২’তে।

[আরও পড়ুন: সিঁদুরখেলা, ভাসান ডান্সে মশগুল রানি মুখোপাধ্যায়, দেখা মিলল না বোন কাজলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement