প্রেমিকের সঙ্গে বাঙালি মতে বিয়ে সারলেন শ্বেতা বসু প্রসাদ

05:19 PM Dec 14, 2018 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কপিল শর্মার পর বিয়ের পিঁড়িতে বসলেন আরও এক টেলিভিশন তারকা। ১৩ ডিসেম্বর বিয়ে করলেন শ্বেতা বসু প্রসাদ। দীর্ঘদিনের প্রেমিক রোহিত মিত্তলের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সম্পূর্ণ বাঙালি মতেই বিয়ে করলেন শ্বেতা। আইবুড়ো ভাত দিয়ে শুরু হয় শ্বেতার বিয়ের অনুষ্ঠান। এদিন শ্বেতা পরেছিলেন লালপাড় শাড়ি। তারপর হয় মেহেন্দি। এই অনুষ্ঠানে গোলাপি লেহেঙ্গায় সেজেছিলেন শ্বেতা। সঙ্গে ছিল বড় কানের দুল, টিকলি ও ঝুমর। বিয়েতে একেবারে বাঙালি বধূর মতোই সেজেছিলেন শ্বেতা। তিনি পরেছিলেন গোলাপি সিল্ক শাড়ি। মাথায় লাল চোলি এবং নাকে নথও পরেছিলেন শ্বেতা। রোহিত পরেছিলেন কালো আচকান চুড়িদার। মাথায় ছিল বড় পাগড়ি।

‘দাদি’র চরিত্রে অভিনয়ের সময় যৌন হেনস্তার শিকার! বিস্ফোরক অভিনেতা ]

Advertising
Advertising

পুণেতে ১৩ ডিসেম্বর বিয়ে করেন শ্বেতা ও রোহিত। বিয়েতে উপস্থিত ছিলেন বর-কনের আত্মীয় ও ঘনিষ্ঠ বন্ধুরা। বিয়ের পর শ্বেতা নিজেই তাঁর ইনস্টাগ্রামে বিয়ের ছবি প্রকাশ করেছেন।

কিছুদিন আগে বালিতে নিজের ব্যাচেলর পার্টি সারতে গিয়েছিলেন শ্বেতা বসু প্রসাদ। সেই ছবিও তিনি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। তাঁর সঙ্গে গিয়েছিলেন বন্ধু আর রোহিতের বোনেরা।

‘কাহানি ঘর ঘর কি’ ধারাবাহিকে শিশু অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন শ্বেতা বসু প্রসাদ। এরপর তাঁকে দেখা যায় ‘করিশ্মা কা করিশ্মা’-এ। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও মুখ দেখাতে শুরু করেন শ্বেতা। ২০০০ সালে তিনি প্রথম ছবি বানান ‘মাকড়ি’। এরপর ‘ইকবাল’, ‘বিবাহ’, ‘ডরনা জরুরি হ্যায়’ ছবিতে অভিনয় করেন তিনি। বরুণ ধাওয়ানের ছবি ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’ ছবিতে তাঁর বোনের ভূমিকায় অভিনয় করেছিলেন শ্বেতা। এছাড়া একাধিক তামিল, তেলুগু, কন্নড় ও বাংলা ছবিতেও অভিনয় করেন তিনি। সম্প্রতি তাঁকে ‘চন্দ্র নন্দিনী’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কেমন হল কপিলের বিয়ে? বউয়ের সঙ্গে ছবি পোস্ট করলেন ইনস্টাগ্রামে  ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post প্রেমিকের সঙ্গে বাঙালি মতে বিয়ে সারলেন শ্বেতা বসু প্রসাদ appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next