shono
Advertisement

‘প্ল্যানচেট করে দশরথকে ডাকা হোক’, অযোধ্যায় রামমন্দির উদ্বোধনের আগেই খোঁচা নচিকেতার

রামের জন্মভূমি অযোধ্যা নিয়ে নচিকেতার বিতর্কিত মন্তব্যে শোরগোল।
Posted: 05:16 PM Dec 29, 2023Updated: 05:04 PM Dec 30, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক ধরেই সোশাল মিডিয়ার চর্চার কেন্দ্রে নচিকেতা চক্রবর্তী (Nachiketa Chakraborty)। সম্প্রতি খড়দহের সাংস্কৃতিক অনুষ্ঠানে এক অনুরাগীকে অশ্লীল শব্দপ্রয়োগে কটুক্তি করেন। আর এবার আরামবাগ পুরসভার উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে রামের জন্মভূমি অযোধ্যা নিয়ে এমন গান গাইলেন এবং মন্তব্য করলেন, যা শুনে গায়কের নিন্দায় সরব নেটিজেনরা।

Advertisement

আগামী ২২ জানুয়ারি উদ্বোধন হবে রামমন্দির। তার আগেই বিস্ফোরক নচিকেতা চক্রবর্তী। ‘কোথায় জন্মেছে রাম…’ শীর্ষক গানটি গাইছিলেন তিনি। তার মাঝেই মঞ্চে গায়কের মন্তব্য, “এই রাম জন্মভূমি নিয়ে প্রচুর ধ্যাস্টামি চলে আমাদের দেশে, এটা তো ধর্মের ব্যাপার নয়, এটা আসলে রাজনৈতিক খেলা।” এরপরই অবজ্ঞার সুরে নচিতেকার প্রশ্ন, “আমরা যদি রামে বিশ্বাস করি তাহলে দশরথ নয় কেন? রামের জন্মভূমি জানতে হলে দশরথকে প্ল্যানচেট করে ডাকা হোক। তিনিই বলতে পারবেন কোথায় জন্মেছেন রাম! নয়তো কখনও অযোধ্যা, কখনও কিষ্কিন্ধ্যা আবার কখনও ধর্মতলায় ঘণ্টায় ঘণ্টায় রাম জন্মাতে থাকবে।”

[আরও পড়ুন: ‘ডাঙ্কি’র আয়ে ভাটা! তবুও তেইশের সিনেবাজারে ২৫০০ কোটির ব্যবসা শাহরুখের, কীভাবে?]

নচিকেতা চক্রবর্তীর মুখে এমন মন্তব্য সোশাল মিডিয়ায় ভাইরাল হতেই ছি-ছি কার পড়ে যায়। গায়ককে নিয়ে নিন্দার ঝড়। নেটপাড়ার একাংশ কটাক্ষ করে লেখেন, ‘মানুষের বিশ্বাস নিয়ে নোংরামি কেন করছেন?’ কেউ কেউ আবার নচিকেতার জন্মভূমি সংক্রান্ত তথ্যে সন্দেহ প্রকাশ করে প্রশ্ন ছুঁড়েছেন, ‘বাংলাদেশ থেকে চলে এসেছিল না এই মানুষটা?’ জনৈক গেরুয়াপন্থী নেটিজেনের মন্তব্য, ‘আমরা হিন্দুরা অনেক সহ্য করে নিই। অন্য ধর্ম হলে বুঝতেন।’

[আরও পড়ুন: মেয়ের জন্মের মাস ঘুরতেই শুটিং ফ্লোরে শুভশ্রী, রাজের নতুন সিরিজে জুটি বাঁধছেন আবিরের সঙ্গে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement