shono
Advertisement

‘পদ্মভূষণ’ মিঠুনের সঙ্গে দেখা সোহমের, কী করতে চলেছেন?

সোহমই ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়।
Posted: 02:14 PM Jan 31, 2024Updated: 02:24 PM Jan 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সোহম চক্রবর্তী। না কোনও রাজনৈতিক উদ্দেশ্য ছিল না তারকার। সিনেমার খাতিরেই দুজনের এই সাক্ষাৎ। একসঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দুজন। সোহমই ছবি শেয়ার করেন সোশাল মিডিয়ায়।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

মঙ্গলবারই সোহম এন্টারটেইনমেন্ট ও সুরিন্দর ফিল্মস প্রযোজিত ‘শাস্ত্রী’ (Shastri) সিনেমার শুভ মহরত হয়। পথীকৃৎ বসুর পরিচালনায় এই ছবিতেই বহুদিন বাদে একসঙ্গে কাজ করছেন মিঠুন চক্রবর্তী ও দেবশ্রী রায়। সেই জন্যই অভিনেতা-প্রযোজক সোহমের সঙ্গে মিঠুনের এই সাক্ষাৎ। দুজনের সঙ্গে সুরিন্দর ফিল্মসের নিসপাল সিং রাণেও ছিলেন।

[আরও পড়ুন: দুয়ারে চিতার আতঙ্ক, ভয়ে কাঁটা পুরুলিয়ার বাসিন্দারা]

টলিউডের হিট জুটি মিঠুন-দেবশ্রী। ‘ত্রয়ী’, ‘এমএলএ ফাটাকেষ্ট’, ‘মহাগুরু’, ‘ফেরারি ফৌজ’, ‘অভিমন্যু’, ‘টাইগার’, ‘শুকনো লঙ্কা’র মতো সিনেমা রয়েছে এই জুটির ঝুলিতে। এবার তার সঙ্গে ‘শাস্ত্রী’ও যুক্ত হল। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে শাশ্বত চট্টোপাধ্যায়, কৌশিক সেন, সৌরসেনী মৈত্র, অনির্বাণ চক্রবর্তী, অম্বরীশ ভট্টাচার্যকে।

জানা গিয়েছে, দেবারতি মুখোপাধ্যায়ের ছোট গল্প অবলম্বনে তৈরি হচ্ছে ‘শাস্ত্রী’। ছবির চিত্রনাট্য লিখছেন অর্ণব ভৌমিক এবং অরিত্র বন্দ্যোপাধ্যায়। চলতি বছরের পুজোতেই নতুন এই ছবির মুক্তি পাওয়ার কথা। খুব শিগগিরিই শুরু হবে শুটিং।

[আরও পড়ুন: জেলের ভিতরে নাচ ‘কার কাছে কই মনের কথা’র শিমুলের, হাসির খোরাক ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement