shono
Advertisement

রিয়ালিটি শোয়ের খ্যাতি ছাড়া আর কী গুণ আছে? শেহনাজকে তোপ গায়িকা সোনা মহাপাত্রর

আজানের শব্দে গান থামিয়েছিলেন শেহনাজ। তা নিয়েই সমালোচনা গায়িকার।
Posted: 05:25 PM Feb 27, 2023Updated: 05:25 PM Feb 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজানের শব্দ শুনে গান থামিয়েছিলেন শেহনাজ গিল (Shehnaaz Gil)। তাঁর এই কাজ নেটিজেনদের প্রশংসা আদায় করে নিয়েছে। কিন্তু গায়িকা সোনা মহাপাত্র (Sona Mohapatra) এতে সন্তুষ্ট নন। বরং শেহনাজের উপর বেজায় রুষ্ট তিনি। তাঁর প্রতিভা নিয়েই তুললেন প্রশ্ন।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি শেহনাজের একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যায় মঞ্চে দাঁড়িয়ে গান গাওয়ার জন্য প্রস্তুত শেহনাজ। কিন্তু হঠাৎই তিনি শুনতে পান আজানের সুর। সে সময় স্থানীয় মসজিদে আজান শুরু হতে গান থামিয়ে দেন। যতক্ষণ আজান চলে মাথা নিচু করে চোখ বুজে মঞ্চে দাঁড়িয়ে থাকেন শেহনাজ।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট মেয়ে অন্বেষার, চিন্তিত স্বস্তিকার মনে প্রশ্ন একটাই]

নেটিজেনদের অনেকেই শেহনাজের এই কাজের প্রশংসা করেন। তবে সোনা মহাপাত্র ‘মি টু’ হ্যাশট্যাগ দিয়ে লেখেন, “এই যে টুইটারের তোষামোদকারীরা শেহনাজ গিলের এত প্রশংসা করছে। এগুলো দেখে আমার সেই সময়ের কথা মনে পড়ছে যখন একাধিক যৌন হেনস্তায় অভিযুক্ত সাজিদ খান জাতীয় টেলিভিশনে মুখ দেখানোর সুযোগ পাওয়ায় তাঁকে সাপোর্ট করেছিল এই শেহনাজ। সে সময় যদি এর একটু মহিলাদের জন্যও সম্মান থাকতো!”

সোনার এমন টুইটের নিন্দা করেন অনেকে। কটাক্ষও করা হয়। তার উত্তর দিতে গিয়েই আবার গায়িকা লেখেন, “প্রিয় নিন্দুকরা আবার জ্যাকলিনের মতো ক্ষুদ্র তারকার পাশে দাঁড়িয়েছে। নিম্নরুচির রিয়ালিটি শোয়ের খ্যাতি ছাড়া এই শেহনাজের আর কী গুণ আছে তা আমি জানি না। তবে এই ধরনের মহিলার মোডাস অপারেন্ডি বুঝি, অর্থ আর যশ সহজে পাওয়ার উপায় ভালভাবেই জানা আছে।”

[আরও পড়ুন: কলকাতা থেকে ফিরেই আলিয়ার আদুরে আবদার, মাঝরাতে কী করলেন রণবীর কাপুর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement