shono
Advertisement

টুইটার থেকে বিদায় নিলেন সোনম, জানেন কেন?

অত্যন্ত নেগেটিভ টুইটার, অভিযোগ অভিনেত্রীর৷ The post টুইটার থেকে বিদায় নিলেন সোনম, জানেন কেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 07:33 PM Oct 07, 2018Updated: 07:33 PM Oct 07, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় সোনম কাপুর৷ সোনম এদিন টুইটে সবাইকে জানিয়েছেন, টুইটার এখন অত্যন্ত নেগেটিভ হয়ে গিয়েছে। সেজন্য তিনি কিছুদিনের জন্য টুইটার থেকে বিদায় নিচ্ছেন। পোস্ট শেষ করার আগে সবাইকে ভালোবাসা জানিয়ে শান্তির আবেদনও করেছেন ৩৩ বছরের অভিনেত্রী। এই টুইট দেখে হতভম্ব নেটিজেনরা।

Advertisement

[হিন্দি ছবি পরিচালনায় অরিন্দম শীল, প্রকাশ্যে ছবির নাম]

সোনমের টুইটার থেকে বিদায় নেওয়ার খবরে নেটিজেনরা আশ্চর্য। এর পিছনে কোনও কারণ খোলসা করেননি ‘‌‌নীরজা’‌–র নায়িকা। দিন কয়েক আগে মুম্বইয়ের দূষণ এবং খারাপ রাস্তা নিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে সরব হয়েছিলেন সোনম। এজন্য ট্রোলড হন তিনি। তারপরই সোনমের এই পদক্ষেপ। সোনম লিখেছিলেন, ‘‌শুধু শহরে ঢুকতেই দু’‌ঘণ্টা সময় লেগে গিয়েছে। তাও এখনও গন্তব্যে পৌঁছতে পারিনি। রাস্তা খুব খারাপ আর দূষণ অসহনীয়। বাড়ি থেকে বেরনোই এখন দুঃস্বপ্নের মতো’‌।

[এফআইআরে নেই নানার নাম, তনুশ্রীকে বোকা বানাল পুলিশ]

সোনমকে ট্রোল করে অনন্ত ভাসু নামে একজন লেখেন, ‘‌আপনাদের মতো সেলিব্রিটিরা বিশ্ব উষ্ণায়নে সমানভাবে দায়ী। আপনারা কম জ্বালানি খরচের সরকারি বাস ব্যবহার করেন না। আপনাদের বিলাসবহুল গাড়িতে এক লিটারে তিন থেকে চার কিলোমিটার মাইলেজ থাকে। আপনার বাড়ির ১০-২০টি এসিও বায়ুদূষণ ছড়াচ্ছে। আগে নিজে দূষণ নিয়ন্ত্রণ করুন।’‌

[বেলাগাম ‘অশ্লীলতা’ রুখতে এবার ওয়েব সিরিজেও সেন্সর?]

এই ট্রোলারকে পালটা জবাবে সোনম তখন লিখেছিলেন, ‘‌আপনাদের মতো পুরুষদের ভয়েই মেয়েরা বাসে যাতায়াতে ভয় পান’‌। এরপর টুইটার আর ব্যবহার করবেন না বলেই জানান সোনম কাপুর৷

 

The post টুইটার থেকে বিদায় নিলেন সোনম, জানেন কেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement