shono
Advertisement

ফের ‘মসিহা’সোনু সুদ, সিভিল সার্ভিস পরীক্ষার্থীদের জন্য বিশেষ বৃত্তি চালু করলেন অভিনেতা

ফের অনুরাগীদের প্রশংসা কুড়িয়ে নিলেন সোনু।
Posted: 09:03 PM Sep 12, 2022Updated: 09:03 PM Sep 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ‘মসিহা’ অবতারে ধরা দিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। সোনু তাঁর নিজস্ব স্বেচ্ছাসেবী সংস্থা সুদ চ্যারিটি ফাউন্ডেশনের তরফে, ডিভাইন ইন্ডিয়া ইয়ুথ অ্যাসোসিয়েশন-এর সহযোগিতায়, সিভিল সার্ভিস পরীক্ষার্থীদের জন্য চালু করলেন বিশেষ বৃত্তি, যার নাম দিলেন ‘সম্ভবম’। গত বছর সিভিল সার্ভিস পরীক্ষার আগে বিনামূল্যে অনলাইন কোচিংয়ের ব্যবস্থা করেছিলেন সোনু। আর এবার বিশেষ বৃত্তির বন্দোবস্ত করে ফেললেন সোনু (Sonu Sood)।

Advertisement

সংবাদমাধ্যমকে সোনু জানিয়েছেন, ‘সব রকম অর্থনৈতিক অবস্থান থেকেই ছেলেমেয়েরা এখানে আবেদন করতে পারবে। আমরা পাশে থাকব। আসলে জ্ঞানই প্রকৃত শক্তি।’

সোনু সুদ বরাবরই সাধারণ মানুষের পাশে এসে দাঁড়ান। করোনা আবহে ২০২০ সালে পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে গোটা দেশের প্রশংসা কুড়িয়ে নিয়েছিলেন তিনি। তারপর থেকে অনুরাগীরা বলিউডের এই অভিনেতার নাম দেন মসিহা। বিহারে তো সোনু সুদের মূর্তি তৈরি করেছেন এক অনুরাগী। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের পোস্ট করে নতুন প্রজন্মকে সমাজসেবার কাজে এগিয়ে আসতে উদ্বুদ্ধ করেন সোনু।

[আরও পড়ুন: ‘ব্রহ্মাস্ত্র’র জন্য ‘লক্ষ্মী ছেলে’ সরানোর চাপ! ক্ষোভ হলমালিকদের, অসন্তুষ্ট প্রযোজক শিবপ্রসাদ ]

সম্প্রতি জব্বলপুরের যুবকের অস্ত্রোপচারে সমস্ত দায়িত্ব নিজের কাঁধে তুলে নিলেন সোনু ও তাঁর সংস্থা সোনু সুদ ফাউন্ডেশন। টুইট করে সোনু সুদকে ধন্যবাদ জানিয়েছেন, মধ্যপ্রদেশের কিষান কংগ্রেসের প্রদেশ মহামন্ত্রী কুঞ্জ বিহারী তিওয়ারি। অস্ত্রোপচারের আগে ও পরে যুবকের ছবি পোস্ট করে সোনু সুদকে ধন্যবাদ জানিয়েছেন কুঞ্জ বিহারী। টুইটে তিনি লিখলেন, ‘সোনুজি আপনাকে অজস্র ধন্যবাদ। আপনার টিম এই যুবককে নতুন জীবনদান করেছে। এর পরিবার আপনার কাছে চির ঋণী। আপনার সুস্থতা কামনা করি আমরা সবাই। আপনি এরকমই সাধারণের সাহায্যে এগিয়ে আসুন বার বার।’

জানা গিয়েছে, জব্বলপুরের এই যুবকের এক দুর্ঘটনায় হাত বাদ যায়। সোনু ফাউন্ডেশন এই যুবককে কৃত্রিম হাত লাগাতে সাহায্য করে। এই অস্ত্রোপচারের পুরো ভার নিয়েছিল সোনু সুদের এই সংস্থা।

[আরও পড়ুন: ২০০ কোটি আর্থিক কেলেঙ্কারি মামলা: শুটিং থাকায় হাজিরা দিলেন না জ্যাকলিন ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement