shono
Advertisement

‘ক্লাস ম্যাটারস’, কাঞ্চন-শ্রীময়ীকে ‘জাত চেনালেন’ শ্রীলেখা!

কী বললেন অভিনেত্রী?
Posted: 10:35 AM Mar 07, 2024Updated: 10:36 AM Mar 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আয়োজনের কলেবর যত এলাহি হোক না কেন, রিসেপশনের গেটে যে ‘সতর্কীকরণ’ লেখা, তাতে চোখ গেলে চমকে উঠতে হয়! নিরাপত্তারক্ষী ও গাড়িচালকদের প্রবেশ নিষিদ্ধ। আর কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনের সেই কার্ড ইতিমধ্যেই দাবানল গতিতে ভাইরাল নেটপাড়ায়। একজন জনপ্রতিনিধির মন-মানসিকতার এহেন ‘রূপ’ দেখে বিরক্ত নেটপাড়ার একাংশ। এবার সেই প্রেক্ষিতেই টলিপাড়ার নববিবাহিত তারকাদম্পতির বিবেক নিয়ে প্রশ্ন তুললেন শ্রীলেখা মিত্র।

Advertisement

শ্রীলেখা বরাবরই স্পষ্টবাদী। সোজাসাপটা কথা বলে বিরাগভাজনও হতে হয়েছে তাঁকে। বর্তমানে রাজনৈতিক কিংবা সামাজিক কোনও ইস্যুতেই সেভাবে আর মতপ্রকাশ করেন না সোশাল ওয়ালে, তবে বৃহস্পতিবার সাত সকালে কাঞ্চন-শ্রীময়ী রিসেপশনের সেই কার্ড শেয়ার করে প্রতিবাদ করেছেন তিনিও। ফেসবুক পোস্টের ভিত্তিতেই সংবাদ প্রতিদিন ডট ইন-এর তরফে যোগাযোগ করা হয়েছিল শ্রীলেখা মিত্রকে।

অভিনেত্রীর এপ্রসঙ্গে সোজাসাপটা মত, “নিরাপত্তারক্ষী ও ড্রাইভারদের প্রবেশ নিষিদ্ধ’- এই শব্দগুলো উল্লেখ করে সমাজকে নিজেদের কদর্য রূপটা দেখিয়ে দিল ওরা।” তারকা বিধায়ককে বিঁধে শ্রীলেখা মিত্রর মন্তব্য, “কাঞ্চনকে তো আমি আজ থেকে চিনি না। তৃণমূলের রুচির সঙ্গে আমার রুচি কখনোই মিলবে না।”

[আরও পড়ুন: বিতর্ক পেরিয়েও সফল ‘অ্যানিম্যাল’, তিরুপতিতে কেশ দান করে নেড়া হলেন পরিচালক সন্দীপ ভাঙ্গা]

এই নিয়ে তৃতীয়বার বিয়ে করলেন কাঞ্চন মল্লিক। প্রেমদিবসে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি রেজিস্ট্রি সারেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। ২ মার্চ পারিবারিক সদস্য ও বন্ধুদের উপস্থিতিতে সাত পাকে বাঁধা পড়েন তাঁরা। সোমবার ঘরোয়া বউভাতের অনুষ্ঠান হয়। আর বুধবার, ৬ মার্চ তারকাখচিত রিসেপশন হয় পার্কস্ট্রিটের এক বিলাসবহুল ব্যাঙ্কোয়েতে। আর সেখান থেকেই ভাইরাল হয় রিসেপশনের বোর্ডে উল্লেখ করা নিষিদ্ধকরণ। যা নিয়ে আপাতত ক্ষোভে ফুঁসছে নেটপাড়ার একাংশ।

[আরও পড়ুন: ‘অভি না যাও ছোড় কে’, লোকসভার আগে অমিত শাহর দরবারে আশা ভোঁসলে, প্রার্থী হচ্ছেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement