shono
Advertisement

যিশুকে সঙ্গে নিয়ে মার্কিন মুলুকে পাড়ি সৃজিতের, ব্যাপারটা কী?

খবর ভাইরাল। The post যিশুকে সঙ্গে নিয়ে মার্কিন মুলুকে পাড়ি সৃজিতের, ব্যাপারটা কী? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:02 PM Feb 23, 2018Updated: 08:17 PM Feb 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একসঙ্গে দুটো ছবির কাজ তাঁর হাতে। একদিকে তিনি ব্যস্ত ‘এক যে ছিল রাজা’-র শুটিং নিয়ে। অন্যদিকে আবার চলছে তাঁর আরও একটি ছবি ‘উমা’-র পোস্ট প্রোডাকশনের কাজ। সব মিলিয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এখন ভীষণ ব্যস্ত।

Advertisement

শোনা যাচ্ছে, ‘উমা’ নাকি সত্যি ঘটনা অবলম্বনে তৈরি ছবি। কানাডার সাত বছরের ছেলে ইভান লিজারের জীবনের ঘটনাই উঠে এসেছে এখানে। কিভাবে ব্রেন টিউমারে আক্রান্ত ইভানের মৃত্যুর আগে তার বাবা তার জন্য নকল ক্রিসমাসের আয়োজন করে, সেই গল্পকে কেন্দ্র করেই সৃজিত ‘উমা’ বানিয়েছেন। ‘উমা’ ছবির হাত ধরে প্রথমবার টলিউডে পা রাখতে চলছেন অভিনেতা যিশু সেনগুপ্তর কন্যা সারা সেনগুপ্ত। আর এই ছবিতে তাঁর বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে স্বয়ং যিশুকেই।

আবার, অন্যদিকে সৃজিত এখন দৌড়ে বেড়াচ্ছেন বারাণসী থেকে জয়সলমের। কয়েকদিন আগেই ‘এক যে ছিল রাজা’-র শুটিং করতে জয়া আহসানকে নিয়ে তিনি চলে গিয়েছেলেন বারাণসী। তারপর সেখান থেকে সোজা ‘জয় বাবা ফেলুনাথ’-এর রাজ্যে পা রাখলেন পরিচালক। সঙ্গী যিশু সেনগুপ্ত।

 

[এবার ওয়েব সিরিজে ভাগ্য পরীক্ষা করতে চলেছেন সইফ]

এবার সেখান থেকে যিশুকে সঙ্গী করে তিনি সোজা পাড়ি দিয়েছেন সুদূর লস অ্যাঞ্জেলেসে। না এবার আর কোনও শুটিং নয়। তিনি নিজের টুইটার হ্যান্ডেলে দাবি করেছে,ন সেখানে নাকি ‘ড্রিমস আনলিমিটেড’ বলে একটি সংস্থা তাঁর ছবিগুলি নিয়ে আয়োজন করেছে একটি বিশেষ চলচ্চিত্র প্রদর্শনী। যেখানে দেখানো হবে ‘জাতিস্মর’, ‘চতুষ্কোণ’ এবং ‘রাজকাহিনি’-র মতো সিনেমা। তাই এই বিশেষ সম্মানের মান রাখতেই তিনি প্রথমবার পৌঁছে গেলেন লস অ্যাঞ্জেলেস। সেখান থেকে তিনি সান ফ্রান্সিসকো, লাস ভেগাস এবং সান দিয়েগো হয়ে দেশে ফিরবেন।

এই খবর নেটদুনিয়ায় ছড়িয়ে পরার পরই নানা জায়গা থেকে শুভেচ্ছাবার্তা পেতে শুরু করেছেন পরিচালক। তবে তিনি পরিষ্কার জানিয়ে দিয়েছেন, দেশে ফিরেই তিনি আবার ব্যস্ত হয়ে পরবেন নিজের অসমাপ্ত কাজ ‘উমা’ এবং ‘এক যে ছিল রাজা’ নিয়ে।

[সলমনের ধর্মবিরোধী ঠাট্টায় হেসে এবার বিপদে ক্যাটরিনা কাইফ]

The post যিশুকে সঙ্গে নিয়ে মার্কিন মুলুকে পাড়ি সৃজিতের, ব্যাপারটা কী? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার