shono
Advertisement

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘কাকাবাবু’র বাংলাদেশ রিলিজে উচ্ছ্বসিত সৃজিত

ফেসবুকে ছবির পোস্টারও শেয়ার করেছেন পরিচালক।
Posted: 08:43 PM Feb 03, 2022Updated: 07:09 PM Feb 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু এপার বাংলায় নয়, ওপার বাংলাতেও মুক্তি পাচ্ছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’ (Kakababur Protyaborton)। তাতেই উচ্ছ্বসিত সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। উল্লাস প্রকাশ করে ফেসবুকে পরিচালক লিখলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ!’

Advertisement

বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পাচ্ছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। ইতিমধ্যেই দেশের বিভিন্ন রাজ্যের সিনেমা হলে শুরু হয়ে গিয়েছে অগ্রিম বুকিং। তবে বাংলাদেশে ছবির মুক্তির খবর যেন পরিচালকের কাছে একটু বেশিই আনন্দের। ওপার বাংলা তাঁর শ্বশুরবাড়ি বলে কথা। সেখানকার প্রিয় জামাইবাবু তিনি। তাই উল্লাসেই লিখেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ!’

[আরও পড়ুন: ‘দিঘায় জগন্নাথ মন্দির তাড়াতাড়ি তৈরি করুন, আমি পুজো দিতে যাব’, বললেন মমতা]

২০১৯ সালের ৬ ডিসেম্বর বাংলাদেশের অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াত রাশিদ মিথিলাকে (Rafiath Rashid Mithila) বিয়ে করেন সৃজিত। এর আগে সংবাদ প্রতিদিন ডিজিটালকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে পরিচালক বলেছিলেন, “ছবিটা বাচ্চাদের জন্য বানানো এবং আমার মেয়ে আইরাকে উৎসর্গ করা। আইরার মতো যে শিশুরা ‘চাঁদের পাহাড়’ পড়ে এবং ‘লায়ন কিং’ দেখে বড় হয়েছে, তাদের জন্যই কাকাবাবু।” সেই ছবি শুক্রবার বাংলাদেশে মুক্তি পাওয়ায় বেজায় খুশি পরিচালক। 

সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ কাহিনি নিয়েই তৈরি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee), আরিয়ান ভৌমিক, অনির্বাণ চক্রবর্তী অভিনীত ছবির টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। পরে প্রকাশিত হয় ট্রেলার। শুধু পরিচালনা নয়, এই ছবিতে অভিনয়ও করেছেন সৃজিত মুখোপাধ্যায়। ট্রেলারেই দেখা গিয়েছে সেই ঝলক। 

মাসাইমারা, কেনিয়া, দক্ষিণ আফ্রিকার জঙ্গলে ছবির শুটিং করেছেন সৃজিত মুখোপাধ্যায়। অনেক বন্য জীব-জন্তু এখানে দেখতে পাবেন দর্শকরা। কিছু দৃশ্যের শুটিং ঝুঁকি নিয়েই করা হয়েছে। তবে তাতে অসম্ভব আনন্দ হয়েছে বলেই জানান পরিচালক। 

[আরও পড়ুন: আরও রঙিন হবে কার্নিভ্যাল, একমাস ধরে দুর্গাপুজো সেলিব্রেশনের পরিকল্পনা জানালেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement