shono
Advertisement

‘জাতিস্মর’-এর স্মৃতি ফিরিয়ে ফের একফ্রেমে সৃজিত-স্বস্তিকা

ক্যাপশনে কী লিখলেন পরিচালক? The post ‘জাতিস্মর’-এর স্মৃতি ফিরিয়ে ফের একফ্রেমে সৃজিত-স্বস্তিকা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:53 PM Jul 25, 2018Updated: 05:23 PM Jul 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘এ তুমি কেমন তুমি, চোখের তারায় আয়না ধরো’- ঠিক যেন এমনই মেলানকলির সুরে বাঁধা দু’জনের সম্পর্ক। অম্ল অথচ মধুর। বন্ধুত্ব, প্রেম, বিচ্ছেদ, মান, অভিমান তারপর ফের বন্ধুত্ব। এভাবেই ফের জোড়া লেগে গেল সৃজিত মুখোপাধ্যায় ও স্বস্তিকা মুখোপাধ্যায়ের সম্পর্ক। প্রমাণ মিলল পরিচালক সৃজিতের ইনস্টাগ্রাম পোস্টেই। স্বস্তিকার পাশে দিব্যি পোজ দিয়ে ছবি তুলেছেন পরিচালক।

Advertisement

[নওয়াজকে ডিরেক্ট করাটা খুব চ্যালেঞ্জিং, কেন একথা তন্নিষ্ঠার মুখে?]

‘মিশর রহস্য’ থেকেই দু’জনের সম্পর্কের সূত্রপাত। ফল ‘জাতিস্মর’। জন্মান্তরের সে কাহিনি জাতীয় পুরস্কারের মঞ্চেও সম্মানিত। সুমনের গানের সুর আজও কারও না কারও রিংটোনে পাওয়া যাবে। কিন্তু সুখের সময় বেশিদিন স্থায়ী হল না। মাঝে বিচ্ছেদ এসেই গেল। সৃজিতের ক্যামেরার সামনে আর স্বস্তিকাকে সেভাবে দেখা যায়নি। এতদিনে সেই খরা কাটতে চলেছে। ফের একবার পরিচালকের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। রবীন্দ্রসদনের পাশের এক হোটেলেই চলছে শুটিং। শংকরের চৌরঙ্গিকে সেলুলয়েডে তুলে ধরার তোড়জোর শুরু করে দিয়েছেন পরিচালক। জোরকদমে চলছে ‘শাহজাহান রিজেন্সি’র শুটিং। এর মাঝেই স্বস্তিকার সঙ্গে ফ্রেম শেয়ার করেছেন সৃজিত। ফের তাঁর ক্যাপশনে উঠে এসেছে ‘জাতিস্মর’-এর বুলি। ‘জন্মের আগেও জন্ম, পরেও জন্ম, তুমি এমন…’।

ছোট্ট এই ক্যাপশনেই নিজেদের সম্পর্কের চড়াই-উতরাইকে যেন সুন্দরভাবে ব্যাখ্যা করে দিলেন পরিচালক। ঝড়-ঝাপটা সামলে ফের একসঙ্গে পুরনো জুটি। আবারও ক্যামেরার সামনে তাঁদের ম্যাজিক দেখার অপেক্ষায় দর্শকরা। ছবির বাকি স্টারকাস্টও অবশ্য বেশ আকর্ষণীয়। ‘রাজকাহিনী’র পর ফের জুটি বাঁধতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্ত। থাকছেন আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, অঞ্জন দত্ত, মমতা শংকর, ঋত্বিকা, রুদ্রনীল ঘোষ, কাঞ্চন মল্লিক, বাবুল সুপ্রিয় এবং সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়।   

[ডেলিউড মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় তৃতীয় হলেন বাংলার রিম্পা]

The post ‘জাতিস্মর’-এর স্মৃতি ফিরিয়ে ফের একফ্রেমে সৃজিত-স্বস্তিকা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement