shono
Advertisement

রণবীর-আলিয়ার বাড়িতে ঢুকেই পার্টি তছনছ করে দিলেন শাহরুখ! দেখুন লঙ্কাকাণ্ডের ভিডিও

ঠিক কী ঘটেছে?
Posted: 06:58 PM Feb 15, 2024Updated: 06:58 PM Feb 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রণবীর-আলিয়ার হাউজ পার্টির মজাটাই মাটি করে দিলেন শাহরুখ খান (Shah Rukh Khan)! বলিউড ইন্ডাস্ট্রিতে খান-কাপুরদের সখ্যতা অনেকেরই জানা। দিওয়ালি হোক বা হোলি, যে কোনও অনুষ্ঠানে কিংবা হাইপ্রোফাইল পার্টিতে একসঙ্গে সুখী পরিবারের মতো ধরা দেন তারকারা। কিন্তু এবার দেখা গেল উলটো দৃশ্য! রণবীর কাপুর ও আলিয়া ভাটের (Ranbir Kapoor, Alia Bhatt) বাড়ির পার্টি তছনছ করে দিলেন কিং খান।

Advertisement

আদৌ কী তাই? আজ্ঞে না। শাহরুখের এমন কীর্তি আদতে এক বিজ্ঞাপনী কৌশল। যেখানে রণবীর-আলিয়াকেও দেখা গিয়েছে একফ্রেমে। তবে অভিনেতারা কিন্তু ফিল্মি পরিচয়েই ধরা দিলেন। রণবীরকে যেখানে ‘রকস্টার’-এর ভূমিকায় দেখা গেল, সেখানে আলিয়া ভাটকে দেখা গেল তাঁরই জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেমা গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ির চরিত্রে। আর শাহরুখ খান? তিনি ধরা দিলেন বছর খানেক আগের গ্যাংস্টার ‘রইস’ অবতারে। তিন বলিউড তারকাকে একফ্রেমে দেখে অনুরাগীরা দারুণ উচ্ছ্বসিত। এবং তার থেকেও বেশি চর্চায় বিজ্ঞাপনের কন্টেন্ট।

[আরও পড়ুন: প্রাক্তন স্ত্রীর অত্যাচারে অতিষ্ঠ! থানায় ছুটলেন মহাভারতের ‘কৃষ্ণ’ নীতীশ]

বিজ্ঞাপনে শাহরুখকে দেখা গেল, রণবীর-আলিয়ার বাড়ির ছাদ ভেঙে প্রবেশ করতে। আর সেটা দেখেই হতভম্ব ‘গাঙ্গুবাই’ এবং ‘রকস্টার’। নিজের চরিত্রের স্টাইলেই সংলাপ আওড়াতে দেখা গেল তাঁদের। আর সেই বিজ্ঞাপন দেখেই ‘রকস্টার’, ‘গাঙ্গুবাই’ আর ‘রইস’ শাহরুখকে এক সিনেমায় দেখার আর্জি অনুরাগীদের।

[আরও পড়ুন: ভূমি পেড়নেকরের কীর্তিতে গর্বিত মা, দিলেন সোনার উপহার, চোখে জল অভিনেত্রীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement