shono
Advertisement

‘জওয়ান’-এর প্রশংসায় পঞ্চমুখ রাজামৌলি, ‘বাহুবলী’ পরিচালকের কাছে একটাই প্রশ্ন শাহরুখের

শাহরুখ খানই বক্সঅফিসের বাদশা, মত দক্ষিণী পরিচালকের।
Posted: 07:17 PM Sep 08, 2023Updated: 07:18 PM Sep 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের রেকর্ড নিজেই ভেঙেছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। ‘জওয়ান’ হয়ে বড়পর্দায় এসেই তুলকালাম কাণ্ড ঘটিয়েছেন। মুক্তির দিনই সারা বিশ্বে প্রায় ১৫০ কোটি টাকার ব্যবসা করেছে অ্যাটলি পরিচালিত ছবি। বলিউড বাদশার প্রশংসায় পঞ্চমুখ দাক্ষিণাত্যের ‘বাহুবলী’ পরিচালক এসএস রাজামৌলি (SS Rajamouli)।

Advertisement

শুক্রবার ‘X’ সাইটে রাজামৌলি লেখেন, “এই কারণেই তো শাহরুখ খান বক্স অফিসের বাদশা… কী চোখ ধাঁধানো শুরু…পরিচালক অ্যাটলিকে অভিনন্দন, তিনি নিজের বিজয় পতাকা উত্তরেও উড়িয়ে দিলেন। এই দুর্ধর্ষ সাফল্যের জন্য ‘জওয়ান’ সিনেমার গোটা টিমকেই অভিনন্দন।”

[আরও পড়ুন: ‘জওয়ান’ জ্বরে কাবু টেলিপাড়া, হলের বাইরে ‘রাঙাবউ’, ‘ছলেয়া’ হয়ে নাচ ‘ফুলকি’র রোহিতের]

কথার পিঠে কথা সাজাতে বেশ ভালই পারেন শাহরুখ। রাজামৌলির এই প্রশ্নের উত্তরে বাদশা লেখেন, “অসংখ্য ধন্যবাদ স্যার। সিনেমায় আপনার ক্রিয়েটিভ ইনপুটগুলি থেকে আমরা সবাই শিখছি। প্লিজ যখন যেভাবে সময় পাবেন সিনেমাটা দেখবেন। তারপর আমায় ফোন করে জানাবেন যে আমি কি মাস হিরো হতে পারব। হা হা..অনেক ভালবাসা স্যার।”

উল্লেখ্য, একসময় মেহের রমেশ পরিচালিত তেলুগু ছবি ‘বিল্লা’র অনুষ্ঠানে গিয়ে রাজামৌলি বলেছিলেন, “ধুম ২ দেখার পর আমার মনে হয়েছিল কেন বলিউড এমন সিনেমা তৈরি করছে! তাদের তো হৃতিক রোশনের মতো অভিনেতা রয়েছে। কিন্তু বিল্লা ছবির ট্রেলার আর গানগুলি দেখার পর মনে হচ্ছে প্রভাসের সামনে হৃতিক কিছুই না আর তেলুগু সিনেমার ধারে কাছে বলিউড আসতে পারবে না। কারণ আমাদের সিনেমা হলিউড লেবেলের।” সেই ঔদ্ধত্যেই কি আঘাত হানলেন ‘জওয়ান’ শাহরুখ? এমন প্রশ্ন উঠছে।

[আরও পড়ুন: সম্পর্কের জটিল সমীকরণে অঞ্জন-মমতা, যিশু-পাওলি, প্রকাশ্যে ‘পালান’-এর ট্রেলার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement