shono
Advertisement

যুবানকে সঙ্গে নিয়ে চিড়িয়াখানায় শুভশ্রী, মাঠে বসে সারলেন পিকনিকও, দেখুন ভিডিও

ব্যস্ততার মাঝেই ছেলের সঙ্গে আনন্দে মেতে উঠলেন শুভশ্রী।
Posted: 05:00 PM Dec 10, 2022Updated: 05:00 PM Dec 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে যদি মা-ছেলে জুটি করিনা- তৈমুর জনপ্রিয় হন, তাহলে টলিউডে সে জায়গা হেসে খেলে নিতেই পারেন শুভশ্রী ও যুবান। কারণ, শুভশ্রী-যুবান কিন্তু সোশ্যাল মিডিয়ায় দারুণ হিট!

Advertisement

এই যেমন যুবানকে সঙ্গে নিয়ে সম্প্রতি চিড়িয়াখানা ঘুরে এলেন শুভশ্রী। কাজের মাঝেই ছেলের আনন্দের জন্য শুভশ্রী সময় দিলেন যুবানকে। ছেলেকে কোলে করে চিড়িয়াখানা ঘুরতে গেলেন। শুধু ঘুরলেন নয়, আলিপুর চিড়িয়াখানার মাঠে শতরঞ্চি পেতে যুবানের সঙ্গে মেতে উঠলেন চড়ুইভাতিতে।

২০২০ সালের ১২ সেপ্টেম্বর যুবানের জন্ম হয়। তারপর থেকেই বাবা-মায়ের নয়নের মণি একরত্তি। মাঝে করোনা আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। সেই সময় ছেলের থেকে দূরে থাকতে হয়েছিল। মারণ ভাইরাসকে হার মানিয়েই ছেলে ও স্বামীর কাছে ফিরে আসেন। সারা বাড়ি মাতিয়ে রাখে ছোট্ট যুবান। নিয়মিত তার কাণ্ডকারখানার ছবি পোস্ট করতে থাকেন শুভশ্রী ও রাজ। নেটিজেনদেরও বড্ড আদুরে যুবান।

[আরও পড়ুন: প্রযোজনা সংস্থার সঙ্গে মতপার্থক্য, ‘মির্জা’ সিনেমা নিয়ে গুরুত্বপূর্ণ ঘোষণা অঙ্কুশের]

প্রসঙ্গত, কয়েকদিন আগে স্কুলে ভরতি হয়েছে যুবান। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শুভশ্রী। ছবিতে দেখা গিয়েছিল, কাঁধে আকাশি নীল রঙের স্কুল ব্যাগ। তাতে আবার সিম্বার মতো ছোট্ট একটি সিংহ আঁকা। ডেনিমের হাফপ্যান্ট পরেছে যুবান। তার উপরে সাদা টি-শার্ট। ম্যাচিং জুতো পরে দিব্যি রওনা দিয়েছে স্কুলের উদ্দেশে।

স্কুল শুরু হওয়ার আগেই আবার ছেলেকে নিয়ে বেড়াতে গিয়েছিলেন রাজ (Raj Chakraborty) ও শুভশ্রী। রাজস্থানে বেশ ভাল সময় কাটিয়েছেন তিনজন। সেখানে আবার সন্তুরও বাজানোর চেষ্টা করেছিল যুবান। ভিডিও আপলোড করেন রাজ।

শুভশ্রী তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন যুবানের এই চিড়িয়াখানা সফরের ভিডিও। যেখানে দেখা গিয়েছে, বাঘ, হাতি, সাপ দেখে যুবান দারুণ উচ্ছ্বসিত। আর শুভশ্রীও ছেলের সঙ্গে ভাগ করে নিলেন সেই আনন্দ।

[আরও পড়ুন: বিদেশে বাঙালি বউ! ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির লুকে চমক দিলেন রানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement