shono
Advertisement

সম্পর্কের জটিলতায় ফাঁসলেন রজতাভ-সুদীপ্তা-জয় সেনগুপ্ত, রহস্যে মোড়া ‘তৃতীয়’ছবির ট্রেলার

ছবিতে অভিনয় করেছেন সম্পূর্ণা লাহিড়ীও।
Posted: 07:33 PM Oct 27, 2022Updated: 07:33 PM Oct 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্পর্কের টানাপোড়েন, পরকীয়া নিয়ে বাংলায় এর আগে বহু ছবি তৈরি হয়েছে। কিন্তু সেই গল্পে যদি মিশে যায় রহস্য! তাহলে? হ্যাঁ, এমনই ইঙ্গিত দিল পরিচালক অনিমেষ বসুর নতুন ছবি ‘তৃতীয়’র ট্রেলার। সুদীপ্তা চক্রবর্তী, রজতাভ দত্ত, জয় সেনগুপ্ত এবং সম্পূর্ণা লাহিড়ী অভিনীত এই ছবি যে অন্যান্য ছবি থেকে আলাদা হতে চলেছে, তার প্রমাণ পাওয়া গেল ট্রেলারেই। বৃহস্পতিবারই প্রকাশ্য়ে এলে তৃতীয় ছবির ট্রেলার।

Advertisement

কীরকম গল্প বলবে ‘তৃতীয়’?

‘তৃতীয়’ ছবির গল্পটি সম্পর্কের জটিলতাকে কেন্দ্র করেই এগিয়ে চলে। সন্দীপন ও শর্মিলা স্বামী স্ত্রী। তাদের সম্পর্কে ফাটল ধরে যখন সন্দীপন তার সহকর্মীর সঙ্গে শারীরিক সম্পর্কে আবদ্ধ হয়ে পড়ে। তবে হঠাৎই গল্পে টুইস্ট। এরা সবাই জড়িয়ে পড়ে একটি খুনের ঘটনায়। গল্পে এন্ট্রি নেন, ওসি বীরেশ্বর হাজরা। তারপরই সম্পর্কের গল্প মোড় নেয় রহস্যের গল্পে।

[আরও পড়ুন: প্রস্তুতি শেষ, আগামী মাসেই বিয়ে করছেন গায়িকা পলক মুচ্ছল, জানেন পাত্র কে? ]

ছবিতে জয় সেনগুপ্তকে (Joy Sengupta) দেখা যাবে সন্দীপনের চরিত্রে অভিনয় করতে। যিনি পেশায় একজন বিজ্ঞাপন সংস্থার কর্ণধার। অন্যদিকে, শর্মিলা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী সুদিপ্তা চক্রবর্তীকে (Sudipta Chakraborty)। পুলিশকর্তার চরিত্রে দেখা যাবে অভিনেতা রজতাভ দত্তকে। নন্দিনী চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী (Sampurna Lahiri)। পরিচালক অনিমেষ বসু জানান “এটি একটি সম্পর্কের গল্প। যার প্রতিটি মোড়ে আছে টুইস্ট। সম্পর্ক, বিশ্বাস এর মেলবন্ধন এই ছবি “তৃতীয়”। ছবিটি মুক্তি পাবে “ব্লেসিংস মিডিয়া” এর ব্যানারে।

[আরও পড়ুন: কালীপুজো শেষ হতেই নতুন ‘হাঙ্গামা’য় জড়িয়ে পড়লেন শ্রাবন্তী, ওম, বনি ও কৌশানী, ব্যাপারটা কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার