shono
Advertisement

‘আমার বেবি গার্লের জন্য সুপার সারপ্রাইজ আছে,’ জ্যাকলিনকে ফের ‘প্রেমপত্র’ ঠগ সুকেশের

চিঠিতে 'গার্লফ্রেন্ডে'র পারফরম্যান্সের প্রশংসাও করেন সুকেশ।
Posted: 08:45 PM May 07, 2023Updated: 02:16 PM May 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলের ভিতর বসেও জ্যাকলিনকে মিস করছেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)। একের পর এক চিঠি লিখছেন সেখান থেকেই। এবারও তার ব্যতিক্রম হল না। নতুন চিঠিতে জন্মদিনে ‘নিজের বেবি গার্ল’ জ্যাকনিলকে ‘সুপার সারপ্রাইজ’ দেওয়ার প্রতিশ্রুতি দিলেন ‘ঠগবাজ’।

Advertisement

২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত সুকেশ। আপাতত তাঁর ঠিকানা জেল। কিন্তু ওই যে বলে ভালবাসা মানে না কোনও সীমানা। সুকেশের মনও তাই পড়ে রয়েছে জ্যাকলিনের কাছে। চিঠি দিয়ে ফের সে কথাই বুঝিয়ে দিলেন। সম্প্রতি বি-টাউনের একটি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে পারফর্ম করেছেন জ্যাকলিন। চিঠিতে ‘গার্লফ্রেন্ডে’র পারফরম্যান্সের প্রশংসা করেন সুকেশ। বৃহস্পতিবার নিজের আইনজীবী অনন্ত মালিকের হাত দিয়ে সেই চিঠি পাঠিয়েছেন তিনি।

[আরও পড়ুন: নারীশক্তির জয়গান, আগামী সাধারণতন্ত্র দিবসের কুচকাওয়াজে শুধুমাত্র মহিলারা!]

‘ঠগবাজ’ লিখেছেন, “মাই লাভ, মাই বেবি জ্যাকলিন (Jacqueline Fernandez), মাই বম্মা। ২৮ এপ্রিল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড দেখলাম। তোমার পারফরম্যান্সই সেরা ছিল। গোটা শোয়ে তোমার নাচটাই সবচেয়ে ভাল লেগেছে। আবার নতুন করে তোমার প্রেমে পড়ে গেলাম। বলে বোঝাবার ভাষা পাচ্ছি না। তুমি একজন সুপারস্টার। আমার বেবি গার্ল।” এরপরই যোগ করেন, “আমার জীবনে তোমার থাকাটাই আমার কাছে বড় পাওনা। তুমি জানো না কতটা পাগলের মতো আমি তোমায় ভালবাসি। তোমায় ভীষণ মিস করছি। তোমার জন্মদিনে দারুণ সারপ্রাইজ দেব। তোমার নিশ্চিতভাবেই ভীষণ ভাল লাগবে। আর অপেক্ষা করতে পারছি না। আমি চাই তোমার মুখে সবসময় হাসি লেগে থাকুক। সত্যিটা সামনে আসার সময় এসে গিয়েছে। চিন্তা কোরো না।”

এর আগে ভ্যালেন্টাইনস ডে ও নিজের জন্মদিনে সুকেশ জ্যাকলিনকে চিঠি লিখেছিলেন। দুই চিঠিতেই অভিনেত্রীর প্রতি নিজের ভালবাসা উজার করে দিয়েছিলেন তিনি। আবার ইস্টার সানডেতে চিঠি লিখে জানিয়েছিলেন “আমার মিষ্টি খরগোশ তোমায় খুব ভালবাসি। তুমি শুধুই আমার।” এবার জ্যাকলিনের জন্মদিনের জন্য যে তিনি সারপ্রাইজ প্ল্যান করেছেন, সেটাই জানালেন চিঠিতে।

[আরও পড়ুন: ঋদ্ধি-গিলের দাপট ও মোহিত ঝড়ে উড়ে গেল লখনউ, দুই ভাইয়ের লড়াইয়ে জয় হার্দিকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement