shono
Advertisement

‘আমি ভালো নেই!’ ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ে পরিচালককে কেন এমন বলেছিলেন সুশান্ত?

বিস্ফোরক তথ্য ফাঁস 'কেদারনাথ' ছবির পরিচালক অভিষেক কাপুরের।
Posted: 09:05 AM Mar 05, 2024Updated: 04:14 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখতে দেখতে চার বছর হয়ে গেল সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনার। অনুরাগীদের কাছে এই মৃত্যু এখনও রহস্যই। হঠাৎ করে বলিউডের এই গুণি অভিনেতার চলে যাওয়াটা মেনে নিতে পারেন অনেকেই। সত্যিই কি সুশান্ত আত্মহত্যা করেছিলেন? নাকি তাঁর মৃত্যুর নেপথ্যে রয়েছে অন্য কোনও গল্প। তা নিয়ে অবশ্য এখনও তদন্ত চলছে। ঠিক এরই মাঝে এক সাক্ষাৎকারে সুশান্তকে নিয়ে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন ‘কেদারনাথ’ ছবির পরিচালক অভিষেক কাপুর। অভিষেকের কথায়, ”বহুদিন থেকেই সুশান্ত খুব বিরক্ত ছিলেন। টেনশনে ছিলেন!”

Advertisement

অভিষেকের কথায়, ”সুশান্ত এমন একজন মানুষ ছিলেন, যিনি সব সময় সবাইকে অনুপ্রাণিত করতেন। আমার মনে আছে, কেদারনাথ ছবির শুটিংয়ের সময়, সারা আলি খানকে নানা ভাবে সাহায্য করেছিলেন সুশান্ত।”

[আরও পড়ুন: আলিয়ার কোলে মিষ্টি হাসি ছোট্ট রাহার, ম্যাচিং পোশাকে মা-মেয়েকে দেখে মুগ্ধ নেটপাড়া]

অভিষেক আরও বলেন, ”তবে আমি লক্ষ্য করেছিলাম। সুশান্তের মনে কিছু একটা চলছিল। যা ওকে ভাবাচ্ছিল। ওকে খুব চিন্তিত লাগত। শুটিং শেষে সবার থেকে দূরে বসে থাকত। জিজ্ঞেস করলে বলত, আমার ভালো লাগছে না কিছু। কিন্তু কখনই মন খুলে কথা বলেননি সুশান্ত।”

২০১৮ সালে মুক্তি পায় পরিচালক অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ ছবি। এই ছবি থেকেই বলিউডে পা রাখেন সইফকন্যা সারা আলি খান। বক্স অফিসে সাফল্য পেয়েছিল এই ছবি। প্রশংসিত হয়েছিল সুশান্ত ও সারার জুটিও।

[আরও পড়ুন: তেরঙ্গা হাতে তুমুল লড়াই সারার, ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’-এর ট্রেলারে স্বাধীনতার যুদ্ধ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement