shono
Advertisement

সুখের সংসারে ‘উৎপাত’? বিয়ের ক’মাস বাদেই স্বরা ভাস্করের মুখে সতীনের নাম

স্বামীর 'আসল স্ত্রীয়ের' নামে কী বললেন অভিনেত্রী?
Posted: 12:47 PM May 26, 2023Updated: 12:47 PM May 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাস দুয়েক হল বিয়ে হয়েছে। সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে আইনি বিয়ে সেরে দিল্লিতে জাঁকজমকপূর্ণ রিসেপশন পার্টি দিয়েছিলেন তারকাজুটি। তবে বিয়ের পর থেকে খুব একটা আদুরে ছবি পোস্ট করেননি স্বরা বা ফাহাদের কেউই। এবার সকলক চমকে দিয়ে নিজেই সতীনের কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী।

Advertisement

প্রসঙ্গত, হিন্দু হয়ে ইসলাম ধর্মাবলম্বী প্রেমিককে বিয়ে করার জন্য কম কটাক্ষ শুনতে হয়নি স্বরা ভাস্করকে। ভিনধর্মে বিয়ে করার জেরে অভিনেত্রীকে প্রায় ‘নেটপাড়ার খলনায়িকা’ করে তুলেছিলেন চরম হিন্দুত্ববাদীরা। অন্যদিকে, সর্বভারতীয় ইসলাম সংগঠনের তরফেও কটু কথা শুনতে হয়েছে স্বরা-ফাহাদকে। বলা হয়েছিল, “তাঁদের বিয়ে নিয়মবিরুদ্ধ।” যদিও নিন্দুক, সমালোচকদের বুড়ো আঙুল দেখিয়ে সুখের সংসারের কথা জানিয়েছিলেন স্বরা। তবে এবার সতীনের নাম অভিনেত্রীর মুখে।

[আরও পড়ুন: পড়া না হোক, ‘দ্য কেরালা স্টোরি’ দেখা চাই! বিতর্কের মুখে ফতোয়া ফেরাল কলেজ]

তাহলে কি স্বরার সুখের ঘরকন্নায় উৎপাত শুরু হয়েছে? টুইট করে নিজেই জানালেন অভিনেত্রী। তবে সতীনের নামে বরং প্রশংসাই করেছেন তিনি। কে স্বরার সেই সতীন? তিনি আদতে স্বামী ফাহাদের বন্ধু। তাঁকে জন্মদিনে শুভেচ্ছা জানাতেই স্বরার এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট।

[আরও পড়ুন: ‘আমি শুধুই পর্নস্টার!’, রেড কার্পেটে দাঁড়িয়ে চোখের জল মুছলেন সানি লিওনি]

টুইটে স্বরা ভাস্কর লেখেন, “ফাহাদের আসল স্ত্রী আরিশ কামার। আমাদের বন্ধু, কমরেড তথা ফাহাদের প্রথম স্ত্রী আরিশকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। যিনি সবসময়ে আমাদের পাশে থেকেছেন। যথাসময়ে আমাদের বিয়ের কাগজপত্র আদালতে জমা হয়েছে কিনা, তদারকি করার জন্য এবং আমাদের চারহাত এক হওয়ার সাক্ষী থাকার জন্য। ধন্যবাদ ‘সেরা সতীন’।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement