shono
Advertisement

‘বিয়ের সানাই বাজছে…’, কনের সাজে ছবি পোস্ট করে লিখলেন স্বস্তিকা! ব্যাপারটা কী?

নেটপাড়ায় ভাইরাল স্বস্তিকার ছবি।
Posted: 10:30 AM Feb 10, 2023Updated: 10:30 AM Feb 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিরোনাম পড়ে নিশ্চয়ই ভাবছেন এ আবার কেমন কাণ্ড, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের সত্য়িই বিয়ের সানাই বাজছে! না, ব্যাপারটা একেবারেই এমন নয়। বরং খোলসা করা যাক। যাকে বলে কাহানি মে টুইস্ট, সে কাণ্ডই ঘটেছে স্বস্তিকার ইনস্টাগ্রামে। আসলে, ওয়েডিং স্পেশ্য়াল ফটোশুটে বিয়ের সাজে ছবি তুলেই হইচই ফেলেছেন স্বস্তিকা। যে ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে স্বস্তিকা ক্যাপশনে লিখলেন, বিয়ের সানাই বাজচ্ছে… আর সেই ক্য়াপশন দেখেই নেটিজেনদের মধ্য়ে নানা আলোচনা।

Advertisement

টলিপাড়ায় ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবেই পরিচিত স্বস্তিকা। তাঁকে নিয়ে গুঞ্জনও কম নয়। তবে এসবে কখনই পাত্তা দেননি তিনি। বরং সিনেমা, সিরিজে অভিনয় করছেন চুটিয়ে। টলি থেকে বলি, কে আটকায় তাঁকে। সোশ্যাল মিডিয়াতেও কমবেশি অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্য়েই শেয়ার করেন নিজের নানারকম ছবি। আর এবার লাল বেনারসি, মাথায় সিঁদুর, হাতে শাঁখা, পলা পরে কনে সেজে ছবি দিলেন স্বস্তিকা। তাঁর রূপ দেখে অনুরাগীরা কিন্তু প্রশংসাও করছেন।

[আরও পড়ুন: ওটিটিতে চড়া দামে বিক্রি হল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের ভিডিও, টাকার অঙ্ক জানলে চমকে যাবেন!]

সম্প্রতি এক সাক্ষাৎকারে অল্প বয়সে বিয়ে ও ব্যক্তিগত জীবন নিয়ে স্বস্তিকা জানিয়েছেন, ‘আমার কোনও আফসোস নেই, কারণ আমি যখন ভাবি যে জীবনটা আমি ওই বিয়েটা ছাড়াও কাটাতে পারতাম, আমার মনে হয় তাহলে অন্বেষা আমার সঙ্গে থাকত না।’

[আরও পড়ুন: ‘পাঠান’ ঝড়ের মাঝেই পর্দায় ফিরছে রাজ-সিমরন জুটি, প্রেম দিবস উপলক্ষে ফের মুক্তি পাচ্ছে DDLJ ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement