shono
Advertisement

‘যৌন নিগ্রহ হাসির ঘটনা নয়…’, ‘শিবপুর’ ছবির প্রচার নিয়ে প্রশ্ন উঠতেই সাফ কথা স্বস্তিকার

ছবির অন্যতম প্রযোজকের বিরুদ্ধে অভিনেত্রীকে কুরুচিকর ছবি পাঠানোর অভিযোগ উঠেছিল।
Posted: 10:53 AM Jun 14, 2023Updated: 10:53 AM Jun 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন নিগ্রহের মতো ঘটনা হাসির বিষয় নয়। তাই এমন ঘটনার সঙ্গে আপস করার পাত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) নন। ফলে ‘শিবপুর’ ছবির কোনও প্রচার অনুষ্ঠানে তিনি থাকবেন না। এমনটাই জানিয়ে দিলেন ফেসবুক পোস্টে।

Advertisement

টিজার-ট্রেলার রিলিজের আগেই বিতর্কে জড়িয়েছিল ‘শিবপুর’ (Shibpur)। সংবাদমাধ্যমে মেল পাঠিয়ে স্বস্তিকার অভিযোগ করেন, ছবির অন্যতম প্রযোজক সন্দীপ সরকার ও তাঁর সহযোগী রভীশ শর্মা তাঁকে এবং তাঁর ম্যানেজারকে অত্যন্ত কুরুচিকর ভাষায় মেল করেছেন। তাঁর নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে। এমনকী প্রাণনাশেরও হুমকি দেওয়া হয়েছে। এমনই কয়েকটি মেলের স্ক্রিনশটও দেওয়া হয়েছিল। পুলিশ ও ইম্পার কাছেও বিষয়টি জানিয়েছিলেন স্বস্তিকা।

[আরও পড়ুন: অজান্তে যৌনকর্মীর সঙ্গে লিভ-ইন! আত্মহত্যার চেষ্টা ‘দ্য কপিল শর্মা শো’-এর অভিনেতার]

এই ঘটনার পরই সাংবাদিক বৈঠক করে ছবির আরেক প্রযোজক অজন্তা সিং রায় দাবি করেন, সব গণ্ডগোলের শুরু ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্যর হাত ধরেই। স্বস্তিকার সঙ্গে পরিচালক অরিন্দম তাঁদের যোগাযোগ করতে দেননি। শুধু তাই নয়, বিগত এক বছর ধরে তাঁর থেকে বিভিন্ন অজুহাতে টাকা নিয়েছেন। এমনকী, প্রযোজনা সংস্থা বন্ধ করে দেওয়ার হুমকিও দিয়েছেন। আর তাই তিনি চারু মার্কেট থানায় অরিন্দমের নামে অভিযোগ দায়ের করেছেন। অজন্তা এও জানান, ‘শিবপুর’ ছবি থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন সন্দীপ। যদিও তিনি নিজে ইমেলগুলো পাঠাননি। পাঠিয়েছিলেন রভীশ শর্মা নামের ব্যক্তি। তবে সন্দীপ সিনেমার স্বার্থে নাম সরিয়ে নেন।

আগামী ৩০ জুন সিনেমা হলে ‘শিবপুর’ ছবির মুক্তি পাওয়ার কথা। এমন পরিস্থিতিতে স্বস্তিকা কি ছবির প্রচার করবেন? এই প্রশ্ন বেশ কয়েকদিন ধরেই উঠছিল। এর জবাব দিয়ে ফেসবুকে অভিনেত্রী লেখেন, “আমার সাংবাদিক বন্ধুরা যাঁরা আমার কাছে গত কয়েকদিন ধরে ফোনে জানতে চাইছিলেন ‘শিবপুর’ ছবির ট্রেলার লঞ্চে থাকব কিনা, জানিয়ে দিচ্ছি, আমি থাকব না। আমি এখন কলকাতায় নেই থাকলেও যোগ দিতাম না। যদি আমার সেখানে উপস্থিত থাকার আশ্বাস দিয়ে থাকেন তিনি মিথ্যে কথা বলেছেন। যৌন নিগ্রহ কোনও হাসির বিষয় নয় আর এর কোনও ক্ষমা হতে পারে না। এভাবে দায়ও সারা যায় না। প্রযোজক হালকাভাবে বিষয়টা নিতেই পারেন কিন্তু এটা তা নয়। কখনও হবেও না। কিন্তু শিবপুর আমার ছবি তাই আমি ট্রেলার অবশ্যই শেয়ার করব আমার অনুরাগী আর ফলোয়ারদের জন্য। ধন্যবাদ।”


[আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর ৩ বছর, এখনও চার্জশিট দিতে পারল না সিবিআই!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement