shono
Advertisement

অর্ধনগ্ন হয়ে পুরুষ সঙ্গীর সঙ্গে ‘মাখামাখি’ তামান্না ভাটিয়ার! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

তামান্না জানিয়েছিলেন অনস্ক্রিন তিনি নাকি চুমু খাবেন না!
Posted: 09:54 AM Jun 16, 2023Updated: 09:55 AM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে প্রেম করছেন তামান্না ভাটিয়া! এই গুঞ্জনে নিজেই সিলমোহর দিয়েছেন তামান্না। তারপর থেকেই খবরের দুনিয়ায় ট্রেন্ড করছেন বলিউডের এই সুন্দরী অভিনেত্রী। তবে এবারটা যা ঘটল, তা কিন্তু ভাবতেই পারেননি তিনি। এক পলকে দুম করেই হইচই ফেলে দিয়েছে তামান্না ভাটিয়ার এক অন্তরঙ্গ ভিডিও। সোশ্যাল মিডিয়ার হাত ধরে যা আপাতত ভাইরাল। মিনিটের মধ্য়ে শেয়ার হচ্ছে সেই ভিডিও ও ছবি।

Advertisement

তা ঠিক কী ঘটেছে?

[আরও পড়ুন: পড়ন্ত বিকেলে রোম্যান্সে গদগদ ভিকি-ক্যাটরিনা! ফোড়ন কাটলেন অর্জুন কাপুর]

মুক্তি পেয়েছে তামান্না ভাটিয়া অভিনীত নতুন ওয়েব সিরিজ ‘জি করদা’। আর সেই সিরিজের একটি অন্তরঙ্গ দৃশ্য়ই আলাদা করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে যোগ হয়েছে ২০১৬ সালে প্রকাশিত হওয়া তামান্নার একটি সাক্ষাৎকার। যেখানে তামান্না ভাটিয়া বলেছিলেন, তিনি নাকি চুমুর দৃশ্যে আর অভিনয় করবেন না! নেটিজেনরা ভাইরাল হওয়া এই ছবিগুলোকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে তামান্নাকে কটাক্ষ করা শুরু করছেন।

প্রসঙ্গত, কয়েক মাস ধরেই বলিপাড়ায় রটেছিল অভিনেতা বিজয় ভার্মার সঙ্গে নাকি গোপনে গোপনে প্রেম করছেন তামান্না। এমনকী, এদের দু’জনকে পাপারাৎজ্জিরা হাতে নাতেও ধরেছেন। তবুও এতদিন মুখ ফুটে কিছুই বলেছিলেন না তামান্না ও বিজয়। তবে এবার সব গুঞ্জনে ইতি টানতে প্রেম নিয়ে মুখ খুললেন তামান্না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তামান্না জানালেন, ”সহকর্মীর সঙ্গে সময় কাটালে অনেকেই মনে করেন তাঁরা প্রেম করছেন। আসলে একটা বন্ধুত্ব তৈরি হয়। তবে বিজয়ের সঙ্গে আমার একটা সম্পর্ক রয়েছে। যা কিনা অনেকটাই বন্ধুত্বে ভরা। আমরা দুজনেই দুজনকে সময় দিচ্ছি।”

[আরও পড়ুন: ‘হিন্দিতে কেউ কাজ দেয় না’! রাইমার আক্ষেপ শুনেই ডাক দিলেন বিবেক অগ্নিহোত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement