shono
Advertisement

ড্রাইভার-নিরাপত্তারক্ষীদের প্রবেশ নিষিদ্ধ! কাঞ্চনকে ‘ব্রিটিশ সাম্রাজ্যবাদী’দের সঙ্গে তুলনা তথাগতর

নাম না করেই তারকা বিধায়ককে নিয়ে পোস্ট পরিচালকের।
Posted: 12:05 PM Mar 07, 2024Updated: 12:30 PM Mar 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রেণীবৈষম্যর চরম নিদর্শন দেখালেন কাঞ্চন-শ্রীময়ী। ব্রিটিশ আমলে ইউরোপিয়ান ক্লাবগুলিতে যেমন ফরমান জারি করা থাকত, কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনের অনুষ্ঠানেও সেরকমই নিষিদ্ধকরণ। “ড্রাইভার-নিরাপত্তারক্ষীদের প্রবেশ নিষিদ্ধ”, সেই সঙ্গে গণতন্ত্রের চতুর্থ স্তম্ভকেও জুড়ে দিয়েছেন ‘জনপ্রতিনিধি’ কাঞ্চন মল্লিক। সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই তাঁদের রিসেপশনের কার্ড নিয়ে ছি-ছিকার পড়ে গিয়েছে। এবার নাম না করেই কাঞ্চন মল্লিককে ‘ব্রিটিশ সাম্রাজ্যবাদী’দের সঙ্গে তুলনা করলেন পরিচালক তথাগত মুখোপাধ্যায়।

Advertisement

ফেসবুক পোস্টে ঠিক কী লিখলেন ‘পারিয়া’র পরিচালক? কাঞ্চন মল্লিকের নামোল্লেখ না করেই তথাগত লিখেছেন, “ক্ষমতা, ঔদ্ধত্য আর অশিক্ষা মানুষকে এটাই শেখায়। অধিকাংশ হনুরা লুকিয়ে রাখেন এই কুৎসিত ভাবনাগুলো,আর কখনও-সখনও কেউ কেউ ভুলবশত উচ্ছাসের তোড়ে পাবলিক করে ফেলেন তাদের বিকৃত মানসিকতা। শুধু এবং শুধুই ঘৃনা এই ধরনের মানসিকতার প্রতি। কারন অভিনয় করে ক্ষমা হয়তো চাইবেন কোনোদিন কিন্তু এদের মানসিকতা তো আর পালটাবে না,আসল মানুষটাতো আর পালটাবে না।” একই কথা শ্রীলেখার মিত্রর মুখেও। অভিনেত্রীর মন্তব্য, “নিরাপত্তারক্ষী ও ড্রাইভারদের প্রবেশ নিষিদ্ধ’- এই শব্দগুলো উল্লেখ করে সমাজকে নিজেদের কদর্য রূপটা দেখিয়ে দিল ওরা।”

[আরও পড়ুন: ‘ক্লাস ম্যাটারস’, কাঞ্চন-শ্রীময়ীকে ‘জাত চেনালেন’ শ্রীলেখা!]

তবে কাঞ্চন-শ্রীময়ীর রিসপশনের কার্ড তিনি শেয়ার করেননি। সারমেয়প্রেমী পরিচালকের পোস্টে দেখা গেল ব্রিটিশদের সেই ফরমান বার্তা, যেখানে সারমেয় এবং ভারতীয়দের প্রবেশ করা নিষিদ্ধ ছিল। টলিপাড়ার নববিবাহিত তারকাদম্পতির রিসেপশনের আয়োজনের কলেবর যত এলাহি হোক না কেন, রিসেপশনের গেটে লেখা ‘সতর্কীকরণ’ দেখে নিন্দার ঝড়। একজন জনপ্রতিনিধির মন-মানসিকতার এহেন ‘রূপ’ দেখে বিরক্ত নেটপাড়ার একাংশ। তাঁদের বিবেকবোধ নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

[আরও পড়ুন: বিতর্ক পেরিয়েও সফল ‘অ্যানিম্যাল’, তিরুপতিতে কেশ দান করে নেড়া হলেন পরিচালক সন্দীপ ভাঙ্গা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement