shono
Advertisement

সত্যিই কি শিনা বোরাকে খুন করেছিলেন ইন্দ্রাণী? ফাঁস হবে পর্দায়, প্রকাশ্যে ফার্স্টলুক

নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিরিজ।
Posted: 02:30 PM Jan 29, 2024Updated: 02:30 PM Jan 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সালটা ২০১৫। গোটা দেশ চমকে উঠেছিল আইএনএক্স মিডিয়ার কর্ণধার ইন্দ্রাণী মুখোপাধ্যায়ের গ্রেপ্তারিতে। তাঁর বিরুদ্ধে অভিযোগ ওঠে, ইন্দ্রাণী তাঁর ২৫ বছর বয়সি মেয়েকে খুন করে মাটিতে পুঁতে দেন! গোটা দেশে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। রোজই সামনে আসতে শুরু করে এই খুনের মামলার নানা তথ্য। গোটা দেশ হতবাক করে দিয়েছিল ইন্দ্রাণীর কার্যকলাপকে। থ্রিলার গল্পের মতো, ইন্দ্রাণীর গল্পে নানা টুইস্ট। এবার সেই বাস্তবের গল্প নিয়েই তৈরি হচ্ছে নতুন ওয়েব সিরিজ ‘দ্য ইন্দ্রাণী মুখার্জী স্টোরি বিউরিড ট্রুথ’।

Advertisement

সোমবার প্রকাশ্যে এল এই সিরিজেরই প্রথম ঝলক। ডকুফিচারের ধাঁচেই তৈরি হয়েছে এই সিরিজ। প্রযোজনায় ইন্ডিয়া টুডে। এই ডকু ফিচারটির পরিচালক হলেন শান লেভি ও উরজাজ বহেল। শিনা বোরা খুন মামলায় জড়িত,ইন্দ্রাণী, পিটার ও রাহুল মুখোপাধ্যায়ের বয়ানের উপর নির্ভর করেই গোটা সিরিজ এগিয়ে চলবে। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিরিজ। 

[আরও পড়ুন: নির্ঘাত পরকীয়া! ‘ভাবি ২’ তৃপ্তির সঙ্গে রণবীরের মাখোমাখো নাচ, ভিডিও ঘিরে শোরগোল]

প্রসঙ্গত, ২০১২ সালে গোটা দেশে সাড়া ফেলেছিল শিনা বোরা হত্যাকাণ্ড। অভিযোগ, সে বছরের ২৪ এপ্রিল একটি গাড়ির মধ্যে শ্বাসরোধ করে খুন করা হয় ২৫ বছরের যুবতীকে। শিনা বোরা ছিলেন ইন্দ্রাণী মুখোপাধ্যায় ও তাঁর সঙ্গী সিদ্ধার্থ দাসের মেয়ে। প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না ও চালক শ্যাম রাইয়ের সাহায্যে মুম্বই থেকে অনতিদূরে রায়গড়ের নির্জন জঙ্গলে শিনার দেহ পুড়িয়ে মাটি চাপা দিয়ে দেন ইন্দ্রাণী৷ তা না হলে ইন্দ্রাণী অনেক আগেই ধরা পড়ে যেতেন বলে দাবি বিশেষজ্ঞ মহলের।

এই মুহূর্তে জামিনে মুক্ত ইন্দ্রাণী। এই পরিস্থিতিতে আদালতে একটি পিটিশন জমা দিয়েছেন তিনি। যা সমর্থন করেছেন তাঁর আইনজীবীরাও। ইন্দ্রাণীর দাবি, বৃহস্পতিবার সকালে এক যুবতীকে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে বিমানবন্দরে, যাঁকে দেখতে অবিকল শিনার মতোই। ইন্দ্রাণীর আবেদনে সাড়া দিয়ে আদালত সিবিআইকে নির্দেশ দিয়েছে বিষয়টি খতিয়ে দেখতে।

উল্লেখ্য, এর আগে ইন্দ্রাণী (Indrani Mukerjea) দাবি করেছিলেন তিনি কন্যা শিনাকে কাশ্মীরে দেখেছেন। সেবারও কাশ্মীরে গিয়ে শিনার হদিশ করার জন্য তিনি অনুরোধ করেছিলেন সিবিআইকে। ফের একই দাবি করতে দেখা গেল তাঁকে। যাকে ঘিরে তৈরি হয়েছে চাঞ্চল্য। এই সবই ফুটে উঠবে এই সিরিজে। 

[আরও পড়ুন: শীতের সুন্দরবনের বড় আকর্ষণ ‘ফুলেশ্বরী’, লেন্সবন্দি শাবকরাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement